দহনের অপেক্ষায় রয়েছেন পূজা চেরি

দর্শকরা পর্দায় নতুন এক পূজা চেরিকে দেখতে পাবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই বলেন, মেয়েটি এখনও ছোট। কিন্তু অভিনয়ে তার অভিনয় দেখে কখনও ছোট বলে মনে হবে না। ঢাকাই চলচ্চিত্রের অনেক সিনিয়র তারকার চেয়েও অনেক ভালো অভিনয় করেন পূজা চেরি।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন তিনি একজন পূর্ণাঙ্গ চিত্রনায়িকা। ইতিমধ্যে তার দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

‘নুরজাহান’ এবং ‘পোড়ামন টু’ সিনেমা দুটি মুক্তির পর বেশ আলোচনায় চলে আসেন পূজা চেরি। ইতিমধ্যেই সিয়াম ও পূজা অভিনীত ‘পোড়ামন টু’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাওয়ার পর হতে আরও বেশি আলোচনায় উঠে আসেন পূজা চেরি। দেশে মুক্তির পর এবার ‘পোড়ামন টু’ মুক্তি পাচ্ছে বিদেশেও।

রায়হান রাফি পরিচালিত ও জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন টু’ সিনেমাটি ২২ সেপ্টেম্বর হতে সুইডেনের স্টকহোমের থিয়েটারে প্রদর্শীত হচ্ছে।

এদিকে একই পরিচালকের ‘দহন’ সিনেমার কাজও বর্তমানে শেষ করেছেন পূজা চেরি। এই সিনেমাতেও তার বিপরীতে রয়েছেন সিয়াম আহমেদ।

সংবাদ মাধ্যমকে ‘দহন’ প্রসঙ্গে পূজা চেরি বলেছেন, ‘পোড়ামন টু’-এর পর এখন আমি ‘দহন’ সিনেমার অপেক্ষায় রয়েছি। ইতিমধ্যেই এই সিনেমার শুটিং শেষ করেছি। এই সিনেমাটিতেও অনেক চমক থাকছে দর্শকদের জন্য। দর্শকরা পর্দায় নতুন এক পূজা চেরিকে দেখতে পাবেন। অল্প কিছুদিন পরই এই সিনেমার প্রচারণার কাজ শুরু হবে। আমি একজন গার্মেন্টকর্মীর চরিত্রে অভিনয় করেছি এখানে।’

পূজা চেরি যৌথ প্রযোজনার সিনেমা ‘প্রেম আমার টু’ এরও কাজ করছেন। সম্প্রতি সিলেটে এই সিনেমার কাজ হয়েছে। এটি পরিচালনা করছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। এই সিনেমার বাংলাদেশ অংশে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং ভারত অংশে প্রযোজনা করছে কোলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...