এবার গোবরের সাবান পাওয়া যাবে অ্যামাজনে!

ভারতের দীনদয়াল ধামের উদ্যোগে এবার জনপ্রিয় ই-কমার্স সংস্থা আমাজনেও কেনা যাবে এই গোবরের সাবান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গো-মূত্র নিয়ে কম লেখালেখি হয়নি। এবার গোবর নিয়ে শুরু হয়েছে আলোচনা। আর সেটি হলো এবার নাকি গোবরের সাবান পাওয়া যাবে অ্যামাজনে!

কালে কালে আমাদের যে আর কতো কিই দেখতে হবে! গো-মূত্র নিয়ে ইতিমধ্যেই ব্যাপক আলোচনার পর এবার এলো গোবরের খবর! এবার নাকি অনলাইনে পাওয়া যাবে গোবরের সাবান, পাওয়া যাবে গো-মূত্রের শ্যাম্পুও। ঘুঁটে ও গোমূত্র অনেক আগে থেকেই অনলাইনে কেনাবেচা শুরু হয়। এবার বাজারে এলো গোবরের সাবান। আরএসএস পরিচালিত ফার্মেসি সংস্থা দীনদয়াল ধাম বাজারে নিয়ে আসছে এই গোবরের সাবান।

ভারতের দীনদয়াল ধামের উদ্যোগে এবার জনপ্রিয় ই-কমার্স সংস্থা আমাজনেও কেনা যাবে এই গোবরের সাবান। সেইসঙ্গে অনলাইনে আরও পাওয়া ভেষজ জিনিস দিয়ে তৈরি নানা প্রসাধনী সামগ্রী এবং মেডিকেল প্রোডাক্টও।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, আরএসএস পরিচালিত ফার্মেসি সংস্থা দীনদয়াল ধাম বিক্রি করবে ৩০ ধরনের পণ্য, যা শরীরের জন্য অত্যন্ত উপকারী বলে দাবি করেছে তারা।

সংবাদ মাধ্যমকে এই বিষয়ে দীনদয়াল ধামের সহসচিব মনিশ গুপ্ত জানিয়েছেন, সাধারণ মানুষের চাহিদার কথা মাথায় রেখেই বিভিন্ন রকম আয়ুর্বেদিক পণ্য প্রস্তুত করা হচ্ছে। অপরদিকে গো-মূত্রের তৈরি জিনিসের চাহিদাও ক্রমেই আরও বাড়বে বলেও দাবি করেছেন দীনদয়াল ধামের সহসচিব মনিশ গুপ্ত।

উল্লেখ্য, ভারতে গরুর দুধের থেকে গো-মূত্রের দামই বেশি। গো-মূত্রে নাকি নানা ওষধী গুণ রয়েছে যা মানব দেহের প্রভূত উন্নতি করে থাকে বলে দাবি সংশ্লিষ্টদের।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...