অমৃতার নতুন ছবি ‘ওহ মাই লাভ’

অনেকটা চুপিসারে ছবিটির শুটিং করেছেন অমৃতা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্রনায়িকা অমৃতা। দীর্ঘদিন চলচ্চিত্র হতে দূরে সরে ছিলেন। বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা গেলেও নতুন কোনো ছবিতে তাকে একেবারেই দেখা যায়নি।

তবে অমৃতা এবার নতুন ছবির কাজ শুরু করেছেন। তার নতুন ছবির নাম ‘ওহ মাই লাভ’। অনেকটা চুপিসারে ছবিটির শুটিং করেছেন অমৃতা। ছবিটি পরিচালনা করছেন আবুল কালাম আজাদ।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে চলেছেন এই নায়িকা। তার অপর ছবির নাম ‘সমসাময়িক’। ছবিটি পরিচালনা করবেন রয়েল খান। গত সপ্তাহে এই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেন অমৃতা। নায়িকা চূড়ান্ত হলেও এই ছবিতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও চূড়ান্ত করা হয়নি।

দীর্ঘদিন অনুপস্থিতির পর চলচ্চিত্রে আগমন সম্পর্কে অমৃতা বলেন, ‘আলহামদুলিল্লাহ! এতোদিন পড়াশোনার চাপে কাজ থেকে একটু দূরে সরে ছিলাম। এরমধ্যে নিজের ওজনটাও কমিয়ে আনার চেষ্টা করছি। কারণ হলো আমি মাঝে অনেকটা মুটিয়ে গিয়েছিলাম। এখন নিয়মিতভাবে কাজ করবো। গতানুগতিক ধারার বাইরের একটি গল্প নিয়েই নির্মিত হবে এই ছবিটি। আমার চরিত্রটা খুব ইনোসেন্ট একটা মেয়ের চরিত্র, যে কিনা এতিমখানাতে বড় হয়েছে। অথচ মেয়েটাকে এলাকার মানুষ খুব বাজে চোখে দেখে। সবাই ওকে নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য করে।’ আগামী নভেম্বরে নতুন এই ছবিটির শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...