প্রতিভাবান কন্ঠশিল্পী শেখ মহসিনের ‘বাউলা অন্তর’

মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করার পর গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ময়না’ গানের মাধ্যমে ইউটিউব যুগে সবার কাছে পরিচিত হয়েছেন প্রতিভাবান কন্ঠশিল্পী শেখ মহসিন। এবার ‘বাউলা অন্তর’ শিরোনামে একটি গানের অডিও-ভিডিও নিয়ে হজির হচ্ছেন তিনি।

গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ডিএমএস, তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজে গানটি দেখা যাবে। গানটির কথা ও সুর করেছেন শেখ মহসিন নিজেই এবং সংগীতায়োজন করেছেন সচি সামস্ ।

মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করার পর গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে মডেল হিসেবে রয়েছেন হামজা। তার সঙ্গে জুটি বেঁধে আছেন মডেল আদিবা ইভা । সেইসঙ্গে থাকছে শেখ মহসিনের উপস্থিতিও ।

এই বিষয়ে শেখ মহসিন বলেন, মানিকগঞ্জের চমৎকার কিছু লোকেশনে দুই দিন খুব যত্ন করে ডায়নামিক ডিরেক্টর সৈকত নাসির ভাই নির্মাণ করেছেন এই গানের ভিডিওটি। এক অসাধারণ হৃদয় ছোঁয়া গান ও যুগান্তকারী দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও হলো `বাউলা অন্তর`। আশা করছি দর্শক-শ্রোতাদের খুব ভালো লাগবে।’

গানটির ভিডিও নিয়ে সৈকত নাসির বলেছেন, ‘মহসিনের কণ্ঠ এক কথায় বলতে হবে অসাধারণ। গানটির সুর খুব ভালো হয়েছে। গান এখন শোনার পাশাপাশি দেখার বিষয়টিও একটি গুরুত্বপূর্ণ। সে কথা মাথায় রেখেই গানটির গল্পনির্ভর একটি ভিডিও স্রোতারা দেখতে পারবেন। আমার কাছে মনে হয় দর্শক- শ্রোতারা হতাশ হবেন না ।

২৪ সেপ্টেম্বর ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ অবমুক্ত করা হয় ‘বাউলা অন্তর’ গানটির ভিডিওটি।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...