মাইকেল জ্যাকসনের কন্যা প্যারিসের বিষণ্নতার মূল কারণ ফেইসবুক!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ সম্প্রতি আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছিলেন প্রয়াত পপ সম্রাট মাইকেল জ্যাকসনের একমাত্র কন্যা প্যারিস জ্যাকসন। এর আগে প্যারিস জ্যাকসন নিজের দেহ নানাভাবে ক্ষত-বিক্ষত করেছিলেন। জ্যাকসন পরিবারের সূত্রে জানা যায় ফেইসবুক তাঁর হতাশার মূল কারণ।


0625-paris-jackson-facebook-denied-3

মাইকেল জ্যাকসনের পরিবারের কাছের সূত্রের বরাত দিয়ে সংবাদ সংস্থা TMZ জানায় ১৫ বছরের প্যারিস তাঁর ফেইসবুক ফ্যান পেইজ এ তাঁকে ও তাঁর বাবা মাইকেল জ্যাকসনকে নিয়ে মানুশের বাজে মন্তব্য দেখে হতাশ হয়ে পড়ে। ফেইসবুক ফ্যান পেইজে প্যারিস এর লাইফ স্টাইল নিয়ে এবং তাঁর বাবার মৃত্যু ও শিশু নির্যাতন ইস্যু এবং প্যারিসের পিতৃ পরিচয় নিয়ে বাজে মন্তব্য করে কিছু ব্যবহারকারি। প্যারিস এসব সহ্য না করতে পারায় সব সময় ডিপ্রেশানে ছিল।

এদিকে এখন দেখা দিয়েছে নতুন আরেক সমস্যা প্যারিস জ্যাকসন আত্মহত্যার চেষ্টার পর যখন UCLA Medical Center এ চিকিৎসারত ছিলেন তখন থেকে তাঁর ফেইবুক আইডিতে প্রবেশ করা যাচ্ছেনা। ধারণা করা হচ্ছে কে বা কারা তাঁর আইডির ইমেইল ও পাসওয়ার্ড পরিবর্তন করে নিয়েছে। ফলে এখন পেরিসের ফেইসবুক ফ্যান পেইজ টিও বন্ধ করা যাচ্ছেনা কারণ ফেইসবুক তাঁদের ব্যবহারকারির কোন পেইজ তাঁর আত্মীয়দের অনুরধে বন্ধ করেনা। বিষয়টি নিয়ে জ্যাকসন পরিবারের সদস্যরা চরম হতাশায় আছেন।

জ্যাকসন পরিবার সূত্র জানায় তাঁরা ধারণা করছেন ফেইবুকের কারণে হয়ত জ্যাকসন পরিবার আরেকটি ট্র্যাজেডির সম্মুখীন হতে যাচ্ছেন।

সূত্রঃ TMZ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...