দুই কোটির মাইলফলক পার করলেন ইমরান [ভিডিও]

সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটিতে ইমরানের সঙ্গে কাজ করেন নতুন মডেল রোতসী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের ‘মন খারাপের দেশে’ গানটি শুরু থেকেই শ্রোতাদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছিল। এবার ২ কোটির মাইলফলক পার করলেন ইমরান।

২০১৭ সালের ১৫ মে সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটিতে ইমরানের সঙ্গে কাজ করেন নতুন মডেল রোতসী। দ্রুতই গানটি ভাইরাল হয়ে যায়। তারই জের ধরে চলতি বছরে এসে গানটি দুই দফা চমকে দিয়েছে সকলকে।

এই মিউজিক ভিডিও বছরের শুরুতেই (২৩ জানুয়ারি) অতিক্রম করে এক কোটি ভিউ-এর মাইলফলক! আবার ৮ মাসের মাথায় গত ৩০ সেপ্টেম্বর ভিডিওটি অতিক্রম করে দুই কোটি ভিউয়ের ঘর!

সাফল্যে উচ্ছ্বসিত ইমরান বলেছেন, ‘এটা খুবই আনন্দের একটি খবর। একই গান দিয়ে বছরের শুরুতে এবং শেষের দিকে দুইবার সুখবর পেলাম। দুই কোটির মাইলফলক পার করতে পেরে আমি সত্যিই আনন্দিত। এই কৃতিত্ব মোটেই আমার একার নয়, বরং সংশ্লিষ্ট সকলের। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা এবং পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভির প্রতিও। দর্শক-শ্রেতাদের প্রতি আমার ভালোবাসা তো থাকছেই।’

উল্লেখ্য, গত বছর ১৫ মে রাতে সিএমভির ইউটিউব চ্যানেলে ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু ও গানটি লিখেছেন শরীফ আল-দীন। ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেন সৈকত রেজা।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...