বিবাহ বিচ্ছেদ হতে পারে গুগল ম্যাপের জন্য!

তিনি দেখেন, এক পার্কের বেঞ্চে তার স্ত্রী বসে রয়েছেন ও তার কোলে মাথা রেখে শুয়ে আছেন এক অচেনা পুরুষ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষের ক্রমেই নির্ভরতা বাড়ছে গুগল ম্যাপস’র উপর। রাস্তার খোঁজার সঙ্গে সঙ্গে গুগল ম্যাপস’র স্ট্রিট ভিউ ভার্চুয়াল ভ্রমণেরও একটা খোলা রাস্তা হয়ে দাঁড়িয়ে গেছে। এতে করে বিবাহ বিচ্ছেদের মতো ঘটনাও ঘটতে পারে।

এক খবরে দেখা যায়, সম্প্রতি তেমনটিই ঘটেছে পেরুতে। জনৈক ব্যক্তি গুগল ম্যাপস’র স্ট্রিট ভিউ ঘাঁটতে যেয়ে যা আবিষ্কার করলেন, তাতে তার বিয়ে ভাঙার পক্ষে যথেষ্ট।

খবরে বলা হয়, ওই ভদ্রলোক গুগল ম্যাপস’র স্ট্রিট ভিউতে পেরুর রাজধানী লিমা শহরের একটি সেতুর খোঁজ করছিলেন। তখন তার মুঠোফোনে উঠে আসে এক আশ্চর্য দৃশ্য।

তিনি দেখতে পান, তার স্ত্রী এক অন্য লোকের বাহুলগ্না! তাদের ঘনিষ্ঠতা দেখে অনুমান করতে একটুও কষ্ট হয় না, সম্পর্কটা ঠিক কী পর্যায়ে রয়েছে। তিনি দেখেন, এক পার্কের বেঞ্চে তার স্ত্রী বসে রয়েছেন ও তার কোলে মাথা রেখে শুয়ে আছেন এক অচেনা পুরুষ। এই দৃশ্য দেখে এতোটাই ভেঙে পড়েন ওই ব্যক্তি যে তিনি ডিভোর্সের মামলা করেন তার স্ত্রীর বিরুদ্ধে।

জানা গেছে, ওই ছবিগুলি ২০১৩ সালের। সেই সময় গুগল স্ট্রিট ভিউ ক্যামেরা ওই ছবিগুলি তুলেছিল। এই বিচিত্র ঘটনার পর অবধারিতভাবে ডিভোর্স হয় ওই দম্পতির, এ ঘটনাটি জানিয়েছে পেরুর এক সংবাদমাধ্যম।

উল্লেখ্য, গুগল ম্যাপস’র স্ট্রিট ভিউ ক্যামেরায় অজস্র আজব দৃশ্য ধরা পড়ে মাঝে মধ্যে। এরমধ্যে ভৌতিক কাণ্ডও থাকে।

Advertisements
Loading...