আবারও আঁচলকে দর্শকরা বড় পর্দায় দেখতে পাবেন

সাম্প্রতিক সময় তিনি বেশ ঝিমিয়ে পড়েছেন। তার কোনো ছবি দেখা যাচ্ছে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের এক জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল। ‘ভুল’ নামে একটি সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন আঁচল। বেশ কিছু চলচ্চিত্র উপহার দিলেও বর্তমানে তাকে দেখা যাচ্ছে না।

এই চিত্রনায়িকা অভিযোগ করেছেন যে, তিনি নাকি নোংরা রাজনীতির শিকার হয়েছেন। সহযোগী একটি সংবাদ মাধ্যমকে দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে তিনি এই মন্তব্য করেছেন।

আচঁল অভিনীত সিনেমাগুলো হলো- ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘ফাঁদ’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’ ইত্যাদি। এ পর্যন্ত তিনি শাকিব খান, আরিফিন শুভ, ইমনসহ বিভিন্ন নায়কের সঙ্গে অভিনয় করেছেন।

সাম্প্রতিক সময় তিনি বেশ ঝিমিয়ে পড়েছেন। তার কোনো ছবি দেখা যাচ্ছে না। তবে বড় পর্দায় তাকে না দেখা গেলেও তিনি ছোট পর্দায় দেখা দিচ্ছেন। ইতিমধ্যে ‘ইন্দুবালা’ নামে নতুন একটি ওয়েব সিরিজে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা আঁচল। এই সিরিজটি নির্মাণ করবেন অনন্য মামুন।

স্বপ্ন ও সম্ভাবনা নিয়ে এই অঙ্গনে আসা আঁচল হঠাৎ করে কেনো আড়ালে চলে গেলেন- এমন এক প্রশ্নের জবাবে তিনি গণমাধ্যমকে বলেছেন অনেক অজানা কথা।

আঁচল বলেছেন, ‘ফিল্মে কাজ করতে গিয়ে এক সময় আমি নোংরা রাজনীতির শিকার হয়েছি। একের পর এক সিনেমাতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। তবে শুটিংয়ের আগে খবর আসে যে, আমার জায়গায় অন্য কাওকে নেওয়া হয়েছে। ফেরত দিতে হয়েছে সাইনিং মানি। এসব মেনে নিতে পারছিলাম না আমি। এখন তো নতুন সিনেমার সংখ্যা অনেক কমে গেছে। পেশাদার প্রযোজকরাও তেমন কাজ করছি না। সামনে তাই বুঝে শুনে তবেই নতুন কিছু সিনেমাতে কাজ করতে চাই। সংখ্যা বাড়ানোর জন্য কোনো সিনেমাতে আমি চুক্তিবদ্ধ হতে চাই না।

ওয়েব সিরিজ সম্পর্কে আঁচল বলেছেন, ‘আমি এবার প্রথম ব্যতিক্রমী একটি কাজের সঙ্গে যুক্ত হলাম। অনেক চমক থাকবে এই কাজের মধ্যে। এমনিতে বাসায় বসে ইন্টারনেটে বেশকিছু ওয়েব সিরিজ দেখা হয়ে গেছে। তবে ‘ইন্দুবালা’র কাহিনী একটু ভিন্ন রকমের। এই ওয়েব সিরিজের কাজে আমি কোলকাতায় যাচ্ছি। এখানে জনপ্রিয় অভিনেত্রী তিশা, নায়ক এবি এম সুমন, তারিক আনামসহ আরও অনেকেই কাজ করছেন। এই কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

আঁচল আরও বলেছেন, ‘বেশ কয়েকটি পর্বের শুটিং হবে কোলকাতায়। এখানে আমাকে দর্শকরা সিআইডি পুলিশের ভুমিকায় দেখতে পাবেন। বলতে গেলে অপরাধী এবং গোয়েন্দা পুলিশকে কেন্দ্র করেই এই সিরিজের কাহিনী এগিয়ে যাবে। অপরাধীর চরিত্রে তিশা ও গোয়েন্দা পুলিশের চরিত্রে আমি অভিনয় করবো।’

তারেক শিকদারের ‘দাগ’ এবং ছটকু আহমেদের ‘এক কোটি টাকা’ সিনেমাতে বছর খানেক আগে কাজ করেছেন আঁচল। তাই এবার বলা যায় যে, তিনি বিরতি ভেঙ্গে নতুন কাজে ফিরে আসছেন, অর্থাৎ আবারও আঁচলকে দর্শকরা বড় পর্দায় পাবেন যে কোনো সময়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...