বিষাক্ত সাপের সঙ্গে সংসার এক যুবকের!

থাইল্যান্ডের এক ব্যক্তি মনে করেন মৃত গার্লফ্রেন্ড পোষা কোবরায় রূপান্তরিত হয়ে গেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাপকে ভয় পান না এমন লোক বোধহয় খুঁজে পাওয়া যাবে না। কিন্তু এই সমাজে এমন মানুষও আছেন যিনি বিষাক্ত সাপের সঙ্গে সংসার বেধেছেন!

সাপকে ভয় পান না এমন লোক বোধহয় খুঁজে পাওয়া যাবে না। কিন্তু এই সমাজে এমন মানুষও আছেন যিনি বিষাক্ত সাপের সঙ্গে সংসার বেধেছেন! বিষাক্ত সাপের সঙ্গে সংসার বাধার এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে।

থাইল্যান্ডের এক ব্যক্তি মনে করেন মৃত গার্লফ্রেন্ড পোষা কোবরায় রূপান্তরিত হয়ে গেছেন। আর তাই তিনি তার সঙ্গে সংসার শুরু করেছেন!

বিলম্বে প্রাপ্ত এক খবরে জানা যায়, এই সাপটির সঙ্গে তার মৃত গার্লফ্রেন্ডের নাকি অস্বাভাবিক মিল রয়েছে। তাই বিষাক্ত ওই কোবরাকে বিয়ে করেছে যুবকটি। এখন ১০ ফুট লম্বা সাপটির সঙ্গেই বেশির ভাগ সময় কাটান তিনি।

ওই সাপের সঙ্গে টিভি দেখেন, লেকের ধারে বেড়াতে যান, এমনকি ক্যারম বোর্ড গেমসও খেলেন এবং জিমে যান তাকে সঙ্গে নিয়েই। ওই যুবক জানিয়েছেন, ৫ বছর পূর্বে তার গার্লফ্রেন্ড মারা যান। তবে লোকটির বিশ্বাস করেন বৌদ্ধ ধর্ম। তার ধর্ম মতে, মারা যাওয়ার পর মানুষ কোনো না কোনো প্রাণীতে নাকি রূপান্তরিত হয়।

ডেইলি মিররের খবরে বলা হয়, বিস্ময়কর এই ব্যক্তি তাই মৃত গার্লফ্রেন্ড নিজের পোষা কোবরায় পরিণত হয়েছে বলে মনে করছেন ওই যুবক। আর তাই স্ত্রী ভেবে বসবাস করছেন ওই বিষাক্ত সাপটির সঙ্গে।

Advertisements
Loading...