The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গ্রামীণফোনের নতুন নম্বর সিরিজ ‘০১৩’ চালু হলো

১৪ অক্টোবর রাজধানীর একটি হোটেলে নতুন এই নম্বর স্কিমের উদ্বোধন করেছে গ্রামীণফোন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রামীণফোন তাদের পুরাতন নাম্বার সিরিজ ০১৭ এর সঙ্গে এখন থেকে ব্যবহার করবে ০১৩ সিরিজটিও। নতুন এই সিরিজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে গতকাল (রবিবার)।

গ্রামীণফোনের নতুন নম্বর সিরিজ ‘০১৩’ চালু হলো 1

১৪ অক্টোবর রাজধানীর একটি হোটেলে নতুন এই নম্বর স্কিমের উদ্বোধন করেছে গ্রামীণফোন। নতুন এই নম্বর সিরিজটি উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

এই সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, চীফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন।

ইয়াসির আজমান সর্বপ্রথম ০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে একটি কল করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে।

নতুন এই সিরিজটিতে মোবাইলফোনে কথা বলার সময় মোস্তাফা জব্বার বলেন, ‘যে সাহসের সঙ্গে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন, তার জন্য আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আমার দৃঢ় বিশ্বাস এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখা আপনাদের জন্য কঠিন হবে না।’

স্বল্পতম সময়ের মধ্যে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান বিটিআরসি’র মহাপরিচালক।

অনুষ্ঠানে জানানো হয় যে, গ্রামীণফোনের পুরাতন সিরিজ ০১৭ নম্বরের ব্যাপক চাহিদা সৃষ্টি হয়েছে। ক্রমবর্ধমান চাহিদার পরিপ্রেক্ষিতে ০১৭ সিরিজের নম্বর শেষ হয়ে যেতে বসেছে। গ্রামীণফোনের উন্নত নেটওয়ার্ক এবং সেবা যে গ্রাহকরা উপভোগ করতে চাচ্ছেন, তাদের চাহিদা মেটাতে ০১৭ সিরিজের নতুন নম্বরের অভাবে প্রতিষ্ঠানটি তাদের পুরনো নম্বরগুলোকে পুনরায় ব্যবহার করছে। এর পরিপ্রেক্ষিতে প্রতিষ্ঠানটির অনুরোধে বিটিআরসি ০১৩ সিরিজের ২ কোটি নম্বর বরাদ্দ করেছে গ্রামীণফোনকে।

অনুষ্ঠানে জানানো হয় যে, ০১৩ নম্বরের নতুন সিম কার্ড একই দামে পাওয়া যাবে দেশের সব সিম বিক্রয় কেন্দ্রগুলোতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...