আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে: কিছুক্ষণ পর চিরনিদ্রায় শায়িত হবেন

আজ (শনিবার) সকাল ১১টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোটি কোটি শ্রোতার হ্রদয়কে নাড়া দিয়েছেন আইয়ুব বাচ্চু। সঙ্গীতের এক অনন্য ব্যক্তিত্বতে পরিণত হয়েছিলেন তিনি। আইয়ুব বাচ্চুর মরদেহ আজ (শনিবার) চট্টগ্রামে পৌঁছেছে সকাল ১১টার দিকে। কিছুক্ষণ পর মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন তিনি।

আজ (শনিবার) সকাল ১১টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ। ইউএস বাংলার একটি ফ্লাইটে মরদেহ চট্টগ্রামে আনা হয়েছে। বিমান বন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ গ্রহণ করেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন। সেখান থেকে আইয়ুব বাচ্চুকে নিয়ে যাওয়া হয় তাঁর নিজ গ্রামে। কিছুক্ষণ পর অর্থাৎ আসরের পর দাফন করা হবে মায়ের কবরের পাশে।

জানা গেছে, চট্টগ্রামের কৃতি সন্তান আইয়ুব বাচ্চুর আকস্মিক মৃত্যুতে চট্টগ্রামেও ভক্ত-সাংস্কৃতিক কর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। বাদ আসর বন্দর নগরীর দামপাড়া জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা হবে, তারপর চৈতন্যগলি কবরস্থানে মায়ের পাশে দাফন করা হবে আইয়ুব বাচ্চুকে। এদিকে আইয়ুব বাচ্চুর প্রতি শোক ও শ্রদ্ধাঞ্জলি জানানোর জন্য চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে খোলা হয়েছে শোকবই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...