The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভাঙা ফুটওভার ব্রিজের উপর দিয়েই ঝুঁকি নিয়ে চলাচল! [ভিডিও]

ভাঙা ফুটব্রিজের মধ্যদিয়ে ঝুঁকি নিয়ে যাতায়াতের এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই সাহস দেখলে আশ্চর্য হতে হয়। জীবনের ঝুঁকি নিয়ে কিভাবে এমন একটি ফুটওভারব্রিজের উপর দিয়ে মানুষ চলাচল করতে পারেন। ভিডিওটি দেখলেই বিষয়টি বোঝা যাবে।

ভাঙা ফুটওভার ব্রিজের উপর দিয়েই ঝুঁকি নিয়ে চলাচল! [ভিডিও] 1

হঠাৎ করেই ভেঙে পড়লো একটি ফুটওভারব্রিজ। এমন একটি ঘটনা ঘটেছে চীনের গুয়াংদং প্রদেশের ফোশান এলাকায়।তবে এতে কোনও প্রাণহানির ঘটনা না ঘটলেও পরেও যে বিপদ ঘটবে না ভবিষ্যতে সে আশঙ্কা উড়িয়ে দেওয়া যায় না। এর কারণ হলো ওই ভাঙা ফুটওভারব্রিজের মধ্যদিয়েই অবাধে যাতায়াত করছে সাধারণ জনগণ।

ভাঙা ফুটব্রিজের মধ্যদিয়ে ঝুঁকি নিয়ে যাতায়াতের এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভেঙে পড়া এই পায়ে হাঁটা ব্রিজে কিভাবে মানুষ ভয়ভীতি উপেক্ষা করে তার মধ্যদিয়েই চলাচল করছে ভিডিওতে তাইই উঠে এসেছে, যা দেখে অনেকেই হতবাক। ব্রিজের নীচে পানি, ব্রিজটি মাঝখান থেকে ভেঙে এমনভাবে পড়েছে তাতে ভাঙা স্থানটি পানি ছুঁই ছুঁই অবস্থা।

এই ব্রিজটি ভেঙে পড়ার কারণ হিসেবে বলা হয়েছে, গোল্ডেন উইক অর্থাৎ চীনের ন্যাশনাল হলি ডে উইকে অনেকেই ফোশান এলাকায় ঘুরতে আসেন এবং ওই ব্রিজ বেশি ভার নিতে না পেরেই ভেঙে পড়েছে। তবে ওই দুর্ঘটনায় কেও আহত হয়নি বলে জানা যায়।

মানুষের মধ্যে যে কোনও ভয়ভীতিই কাজ করছে না এই ভাঙা ব্রিজে হাঁটা চলা দেখেই বোঝা যাচ্ছে। এই ভিডিওটিও সেই প্রমাণ বহন করছে। তবে সর্বশেষ খবরে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিওটি ছড়িয়ে পড়ার পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষে টনক নড়ে। শেষ পর্যন্ত ওই ফুটব্রিজটি মেরামতি করা হয়েছে!

দেখুন ভিডিওটি

Loading...