নবাগত মৃদুলা অভিনয় করছেন শাকিব খানের সঙ্গে

রাজধানীর পুবাইলে চলছে ‘একটু প্রেম দরকার’ চলচ্চিত্রের শুটিং

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটতে চলেছে মৃদুলার। তবে তিনি প্রথমেই অভিনয় করছেন শাকিব খানের সঙ্গে। ‘মন্ত্রীর মেয়ে’ হয়ে ‘একটু প্রেম দরকার’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি নতুন এই ছবির কাজ শুরু করেছেন নবাগত মৃদুলা। ‘একটু প্রেম দরকার’ নামে এই ছবির বিপরীতে রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিব খান।

রাজধানীর পুবাইলে চলছে ‘একটু প্রেম দরকার’ চলচ্চিত্রের শুটিং। ‘একটু প্রেম দরকার’ ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন।

‘একটু প্রেম দরকার’ ছবিতে মন্ত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন নবাগত মৃদুলা। এই চলচ্চিত্রটিতে তাকে মায়া নামে দেখা যাবে। ছবিটির প্রসঙ্গে বলতে গিয়ে ফেসবুকে মৃদুলা জানিয়েছেন, ছবিটি দারুণ একটি প্রেম কাহিনী নিয়ে নির্মান করা হচ্ছে। তবে এই মুহূর্তে ছবিটির গল্প শেয়ার করতে চাই না। সময় হলে সব কিছু আপনারা জানতে পারবেন।

এই ছবিটির প্রথমে নাম ছিল ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। তারপর এটির নাম রাখা হয়েছিলো ‘কালপ্রিট’। পরপর দুবার নাম পাল্টে শেষ পর্যন্ত বর্তমানে এই ছবির নাম রাখা হয়েছে ‘একটু প্রেম দরকার’।

এই ছবিটির বারবার নাম বদলের কারণ জানিয়েছেন এর নির্মাতা। নির্মাতা শাহিন সুমন বলেছেন, গল্পের সঙ্গে নামটি একেবারেই বেমানান মনে হচ্ছিল। কালপ্রিটসহ আরও বেশ কয়েকটি নামের প্রস্তাবও করা হয়। সবশেষে আমরা সবকিছুই থেকে এই নামটি অর্থাৎ ‘একটু প্রেম দরকার’ নামটিই পছন্দ করেছি।

উল্লেখ্য, ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামে ছবিটি নির্মাণের পরিকল্পনা নেওয়া হলেও বার বার নাম পরিবর্তন করা হয়েছে। যে কারণে বেশ সমালোচনাও হচ্ছে। তবে এই ছবিটির সঙ্গে শাকিব খান থাকায় সকল সমালোচনা মুছে গিয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সর্বশেষ নামটিই বহাল থাকবে বলে শাকিব ভক্তরা মনে করছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...