The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চলন্ত ট্রেনের নিচে পড়ে গিয়েও অক্ষত এক শিশু!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ কখনও কখনও বিস্ময়ক কিছু ঘটনা আমাদের অবাক করে দেয়। যেমন সম্প্রতি ভারতে ট্রেনের নীচে পড়ে গিয়েও এক বছর বয়সী একটি শিশু অক্ষত ছিলো!

চলন্ত ট্রেনের নিচে পড়ে গিয়েও অক্ষত এক শিশু! 1

কখনও কখনও বিস্ময়ক কিছু ঘটনা আমাদের অবাক করে দেয়। যেমন সম্প্রতি ভারতে ট্রেনের নীচে পড়ে গিয়েও এক বছর বয়সী একটি শিশু অক্ষত ছিলো!

অবিশ্বাস্য মনে হলেও ঘটনাটি সত্য! ট্রেনের নিচে পড়ে গিয়েও অলৌকিকভাবে রক্ষা পেয়েছে এক বছর বয়সী সাহিবা নামে ভারতের এক শিশু!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, শরীরের উপর দিয়ে পুরো একটি ট্রেন চলে যাওয়ার পরও একটু আঁচও লাগেনি ওই শিশুটির গায়ে। ঘটনাটি ঘটেছে ভারতের আগ্রার কাছাকাছি মাথুরা জংশন রেলস্টেশনে।

প্ল্যাটফর্মে মায়ের কোল হতে হঠাৎ ট্রেন লাইনের মাঝে পড়ে গিয়েছিল সাহিবা নাম ওই শিশুটি। সেখান থেকে তাকে তোলার আগেই তার উপর দিয়ে চলে যায় আগ্রা হয়ে বিশাখাপত্তমগামী সমতা এক্সপ্রেস ট্রেনটি। সবাই ভেবেছিলেন মৃত্যু ঘটেছে শিশুটির।

ট্রেনের চাকা হতে মাত্র এক ইঞ্চি ব্যবধানের মধ্যে ছিল শিশুটির শরীর। কোনক্রমে সামান্য নড়লেই অবস্থা ভয়াবহ হতে পারতো। তবে বেঁচে গেছে শিশুটি।

ট্রেনটি চলে যাওয়ার পর দেখা যায় যে, শিশুটি একদম ঠিকঠাক রয়েছে। তবে শিশুটিকে ঘিরে হঠাৎ কান্না জুড়ে দেয় সবাই। অপেক্ষারত যাত্রীদের বিস্ময়ের ঘোর যেনো আর কাটছিল না।

শিশুটির বাবা সনু বলেছেন, আমরা ট্রেন হতে নেমে হাটা শুরু করেছিলাম। তবে অনেক ভিড় ছিল। হঠাৎ কারো সঙ্গে ধাক্কা লেগে আমার স্ত্রীর কোল থেকে সে পড়ে গিয়েছিলো।’

আসিফ খান নামে অপর এক প্রত্যক্ষদর্শী বলেন, আমি নাগপুরগামী ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম, হঠাৎ এমন সময় শিশুটিতে পড়ে যেতে দেখি। ভাবতেও পারি নি যে সে বেঁচে যাবে।

মথুরা স্টেশনের হাউজ অফিসার সি বি প্রসাদ বলেছেন, ‘ এটাকে অলৌকিক ছাড়া আর কি-ই বলা যাবে না!’

Loading...