‘যুদ্ধ শিশু’ নিয়ে ইমরান খন্দকারের নতুন গান

মহান বিজয় দিবসকে সামনে রেখে ‘যুদ্ধ শিশু’ শিরোনামে গানটি নির্মাণ করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এবার বেশ ব্যতিক্রমি একটি গান গাইলেন ইমরান খন্দকার। তিনি নতুন গান গেয়েছেন ‘যুদ্ধ শিশু’ নিয়ে। দেশের অন্যতম রেকর্ড লেবেল আজব রেকর্ডস হতে প্রকাশিত হবে এই ‘যুদ্ধ শিশু’ শিরোনামে গানটি।

এবার এক ব্যতিক্রমি একটি গান গাইলেন ইমরান খন্দকার। তার নতুন গান গেয়েছেন ‘যুদ্ধ শিশু’ নিয়ে। দেশের অন্যতম রেকর্ড লেবেল আজব রেকর্ডস হতে প্রকাশিত হবে এই ‘যুদ্ধ শিশু’ শিরোনামে গানটি।

বর্তমান প্রজন্মের গায়ক ইমরান খন্দকার। তিনি নতুন এই মিউজিক ভিডিওটি নিয়ে আসছেন। মহান বিজয় দিবসকে সামনে রেখে ‘যুদ্ধ শিশু’ শিরোনামে গানটি নির্মাণ করা হয়েছে। এই গানটি লিখেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব নাছিমা বেগম (এনডিসি), আর সুর করেছেন সুজন এবং সংগীত আয়োজন করেছেন ফরহাদ। জানা গেছে, দেশের অন্যতম রেকর্ড লেবেল আজব রেকর্ডস হতে প্রকাশিত হবে ‘যুদ্ধ শিশু’ শিরোনামে এই গানটি।

নতুন গান প্রকাশ বিষয়ে ইমরান খন্দকার বলেছেন, মূলত আমাদের মহান মুক্তিযুদ্ধকে কেন্দ্র করেই রচিত এই গানটি গাইতে পেরে আমার খুব ভালো লাগছে। আশা করি, শ্রোতাদেরও গানটি খুব ভালো লাগবে। গানটির ভিডিও নির্মাণ করেছেন আজব কারখানা এবং পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

জানা গেছে, এই গানটি আজব রেকর্ডস-এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে। তাছাড়াও শ্রোতারা শুনতে পারবেন জিপি মিউজিক, ও বাংলালিংক ভাইব এ্যাপ এ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...