The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চিত্রনায়িকা পরীমনি হলেন ফেয়ার অ্যান্ড লাভলির শুভেচ্ছাদূত

আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক নানা কাজে পরীমনিকে দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবার হলেন ফেয়ার অ্যান্ড লাভলির শুভেচ্ছাদূত। পরীমনি তার ফেসবুকে কিছু ছবি পোস্ট করে রহস্য সৃষ্টির পর বিষয়টি খোলাসা করেছেন।

চিত্রনায়িকা পরীমনি হলেন ফেয়ার অ্যান্ড লাভলির শুভেচ্ছাদূত 1

গত সপ্তাহে পরীমনি তার ফেসবুকে কিছু ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায় কাগজ-কলম নিয়ে বসে রয়েছেন তিনি। মুখে প্রাণবন্ত হাসি। ষেখানে ক্যাপশনে পরীমনি লিখেছেন, হোয়াট’স গোয়িং অন? তারপর হতেই তৈরি হয় নানা রহস্যের।

ছবি দেখে কিছুটা আন্দাজ করা গেলেও পুরোপুরি জানা না যাওয়ায় বেশ রহস্য সৃষ্টি হয়। মানুষের মধ্যে আগ্রহ সৃষ্টি হয়, আসলে কি বলতে চাইছেন পরীমনি? বিষয়টি খোলাসা হওয়ার জন্য মোবাইলে যোগাযোগ করা হলে একটি সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘রং ফর্সকারী’ এই পণ্যের এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। সে কারণে আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক নানা কাজে পরীমনিকে দেখা যাবে।

পরীমনি আরও বলেছেন, ‘এর পূর্বে দু-একজন অভিনেত্রী হিসেবে ফেয়ার অ্যান্ড লাভলির হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে এখন আমার দায়িত্ব একটু বেশি। কারণ হলো প্রথমবারের মতো বাংলাদেশী কোনও অভিনেত্রী হিসেবে এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হলাম আমি। এই প্রতিষ্ঠানটিও অনেক সামাজিক কাজ করে। যা আমিও করে আসছি। তাই তাদের হয়ে আরও বেশি এই ধরনের কাজে আমাকে দেখতে পাওয়া যাবে।’

চিত্রনায়িকা পরীমনি হলেন ফেয়ার অ্যান্ড লাভলির শুভেচ্ছাদূত 2

পরীমনি জানিয়েছেন, শীঘ্রই তাদের হয়ে বিজ্ঞাপনে অভিনয় করবেন পরীমনি এবং বেশ কিছু কর্মসূচিতে অংশও নেবেন তিনি। ইউনিলিভার বাংলাদেশের সঙ্গে গত ৪ ডিসেম্বর চুক্তি হয়েছে পরীমনির।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...