The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘সাংবাদিক’ রূপে দেখা যাবে পরীমনিকে!

বিভিন্ন চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় শিল্প দিয়ে মুগ্ধ করে চলেছেন এ দেশের দর্শকদের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের এক মিষ্টি মেয়ে খ্যাত নায়িকা হলেন পরীমনি। এবার ‘সাংবাদিক’ রূপে দেখা যাবে অভিনেত্রী পরীমনিকে!

‘সাংবাদিক’ রূপে দেখা যাবে পরীমনিকে! 1

ঢাকাই চলচ্চিত্রের এক মিষ্টি মেয়ে হলেন পরীমনি। তিনি একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় শিল্প দিয়ে মুগ্ধ করে চলেছেন এ দেশের দর্শকদের। এরই ধারাবহিকতায় খুব শীঘ্রই সম্পূর্ণ ভিন্ন ধরণের এক চরিত্র নিয়ে হাজির হতে চলেছেন পরীমনি। আর সেই চরিত্রটি হলো সাংবাদিক।

পরীমনির ওই ছবিটি মূলত থ্রিলারধর্মী ওয়েব সিরিজ। ছবিটির নাম ‘প্রীতি’। এই ছবিতে অনুসন্ধানী সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন পরীমনি। তাই সাংবাদিক পরীমনিকে দেখতে এবার মুখিয়ে আছেন এদেশের সিনেপ্রেমীরা। এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে কেমন মানাবে পরীমনিকে?

ভক্তদের সেই আগ্রহের কারণে গত রবিবার ‘প্রীতি’ নামে ওই ওয়েব সিরিজটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। প্রথম লুকেই যেনো চমক দেখিয়েছেন অভিনেত্রী পরীমনি। প্রশংসায় ভাসতে শুরু করেছেন তিনি। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম নিজেও মুগ্ধ পরীমনির অভিনয়ে।

ইতিপূর্বেও গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির ‘শুভ্রা’ চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন বর্তমান সময়ের লাস্যময়ী এই নায়িকা পরীমনি।

এবার সাংবাদিক চরিত্রে পরীমণিকে বেছে নেওয়ার বিষয়ে গিয়াস উদ্দিন সেলিম সংবাদ মাধ্যমকে বলেছেন, যে কোনো চরিত্রে মানিয়ে নেওয়ার ক্ষমতা রয়েছে পরীমনির। তাই এই সিরিজটিতে পরীমনিকে নেওয়া হয়েছে।

পরীমনি এবারও তার যোগ্যতার প্রমাণ দিয়েছেন বলে মনে করা হচ্ছে; অন্তত ‘প্রীতি’র ফার্স্ট লুক দেখে মনে করছেন দর্শকরা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...