২০১৮ সালে বিনোদন অঙ্গনের যারা বিয়ে করেছেন

২০১৮ সালে দেশীয় বিনোদন অঙ্গনে বেশ ক’জন তারকা গাটছাঁড়া বেঁধেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ২০১৮ সাল কেমন ছিলো সেই হিসেব করতে গেলে অনেক কিছুই চলে আসে। তবে বিনোদন জগতের কিছু হিসাব আমাদের রাখতেই হয়। যেমন এ বছর বিনোদন অঙ্গনের যারা বিবাহ বন্ধতে আবদ্ধ হয়েছেন তাদের নাম চলে আসে।

২০১৮ সালে দেশীয় বিনোদন অঙ্গনে বেশ ক’জন তারকা গাটছাঁড়া বেঁধেছেন। বছরের শেষভাগে বেশ ক’জনতারকা আকস্মিকভাবেই পরিণয় সূত্রে আবদ্ধ হন।

ইরেশ জাকের

প্রখ্যাত অভিনেতা আলী জাকেরের পুত্র জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের ও মিম রশিদের বিয়ে সম্পন্ন হয়েছে এ বছরের ৪ ফেব্রুয়ারি। রাজধানী ঢাকার স্পেক্ট্রা কনভেনশন হলের এই আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের খুব কাছের আত্মীয়-স্বজনরা। তবে বিয়ের ওই অনুষ্ঠানে দেখা যায়নি অভিনেতা ইরেশের মিডিয়ার কোনো সহকর্মী কিংবা বন্ধুকে। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। এই সময় ‘উকিল বাবা’ হন বিখ্যাত অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

তৌসিফ মাহবুব

মডেল ও অভিনেতা তৌসিফ মাহবুব বিয়ে করেছেন এই বছরের ১০ ফেব্রুয়ারি। কনে হলেন জান্নাতুল ফেরদৌস জারা। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন জারা। রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। বিয়ের অনুষ্ঠানে তৌসিফ ও জারার পরিবার, আত্মীয়স্বজন এবং তাদের বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেক তারকাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তৌসিফের দুই প্রিয় বন্ধু অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া এবং সাফা কবির অনেক আনন্দ করেন ওইদিনের অনুষ্ঠানে।

বাপ্পা-তানিয়া

এ বছরের ২৪ জুন বিয়ে করেন বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন। ঈদের পরে বাপ্পা মজুমদার বিয়ে করবেন, সে কথা আগেই বলেছিলেন বাপ্পা। সে কথা রাখেন তারা দুজন। এদিন রাতে দুই পরিবারের পক্ষ হতে ছোট পরিসরে রাজধানীর ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে তাঁদের বিবাহোত্তর এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বাপ্পা ও তানিয়া পরিবার এবং মিডিয়া জগতের তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত হন।

ফারজানা ব্রাউনিয়া

এ বছরের শেষভাগে জনপ্রিয় টিভি উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া তৃতীয়বারের মতো বিয়ে বন্ধনে আবদ্ধ হন। পাত্র হলেন লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। দুজনই জানিয়েছেন, উভয়ের পরিবারের সম্মতিতেই এই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। ব্রাউনিয়া জানান, ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে তার পরিচয় ঘটে। তারপর কাজ করতে গিয়ে সম্পর্কও তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়েই ৬ নভেম্বর তাদের আকদ সম্পন্ন হয়। ১৬ নভেম্বর বিয়ে এবং নিবন্ধন করা হয়েছে।

মাসুমা রহমান নাবিলা

আয়নাবাজি’খ্যাত জনপ্রিয় তারকা মাসুমা রহমান নাবিলা বিয়ে করেছেন এ বছরের এপ্রিলে। নাবিলার পাত্র জোবাইদুল হক রিম। তিনি পেশায় একজন ব্যাংকার। রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে এ বছরের ২৬ এপ্রিল দুপুরে নাবিলা ও জোবাইদুল হক রিমের বিয়ে সম্পন্ন হয়।

সিয়াম

বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেতা হলেন সিয়াম। এ বছরের একেবারে শেষভাগে এসে অর্থাৎ ১৬ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে মালা বদল করেছেন অভিনেতা সিয়াম আহমেদ। অবন্তীর সঙ্গে সিয়ামের পরিচয় দীর্ঘ ৯ বছরের। প্রণয় চলেছে টানা ৭ বছর। এই প্রণয়ের সফল পরিণতি ঘটলো ১৬ ডিসেম্বর। রাজধানীর একটি ক্লাবে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ ও আত্মীয়-স্বজনরা।

শবনম ফারিয়া

এ বছরের শেষ ভাগে অর্থাৎ ডিসেম্বরের মাঝামাঝিতে বিয়ে করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রথমে এনগেজমেন্টের খবর জানালেও পরে বিয়ের ছবি প্রকাশ করেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে এক আলাপকালে তিনি আকদ সম্পন্ন হওয়ার বিষয়টি জানান। বিয়ের অনুষ্ঠান হবে আগামী বছর ১ ফেব্রুয়ারি।

মিলন মাহমুদ

এ বছরের একেবারে শেষভাগে এসে গায়ক ও সংগীত পরিচালক মিলন মাহমুদ দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন। পাত্রী হলেন সাভারের মেয়ে সুমাইয়া জামান। লালমাটিয়া মহিলা কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষে লেখাপড়া করছেন তিনি। ১০ ডিসেম্বর বিকেল ৩টায় এই শিল্পীর বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...