এবার সাইকেলের ধাক্কায় বেঁকে গেলো প্রাইভেট কার! [ভিডিও]

ছবিতে দেখা যাচ্ছে একটি সাইকেলের ধাক্কায় বেঁকে গেছে গাড়ির সামনের অংশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এমন কথা শুনে হয়তো কেও বিশ্বাসই করতে পারবেন না। কারণ একটি সাইকেলের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লাগলে সাইকেলটিই মুচড়ে যাওয়ার কথা। কিন্তু এবার তার উল্টো ঘটনায় ঘটেছে। এবার সাইকেলের ধাক্কায় বেঁকে গেলো প্রাইভেট কার!

সত্যিই এমন কথা শুনে হয়তো কেও বিশ্বাসই করতে পারবেন না। কারণ একটি সাইকেলের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লাগলে সাইকেলটিই মুচড়ে যাওয়ার কথা। কিন্তু এবার তার উল্টো ঘটনায় ঘটেছে। এবার সাইকেলের ধাক্কায় বেঁকে গেলো প্রাইভেট কার!

সামান্য সাইকেলের ধাক্কায় বেঁকে গেলো গাড়ির সামনের অংশ! ‘তাহলে কী দিয়ে তৈরি করা হয়েছিলো ওই সাইকেল?’ তাছাড়া গাড়িই বা কী দিয়ে তৈরি করা হয়েছে যে, সাইকেলের ধাক্কায় তার এমন অবস্থা? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে চীনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিতে।

ছবিতে দেখা যাচ্ছে একটি সাইকেলের ধাক্কায় বেঁকে গেছে গাড়ির সামনের অংশ। সেই ছবিতে কমেন্টের পাশাপাশি বিস্ময়ের শেষ নেই নেটিজেনদের মনে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এই অ্যাক্সিডেন্টের ঘটনাটি ঘটেছে দক্ষিণ চীনের শেনজেন শহরটিতে। আশ্চর্যজনকভাবে সাইকেলের ধাক্কায় গাড়িটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হলেও সাইকেলটির বিন্দুমাত্রও ক্ষতিগ্রস্ত হয়নি!

এই ছবিটি অনলাইন মাধ্যমে উঠে আসতেই স্বাভাবিকভাবেই আলোচনায় মেতেছেন নেটিজেনরা। কেও কেও ছবিটিকে এডিটিংয়ের কারসাজি বলে উল্লেখ করেছেন। তবে জনগণের সেই দাবি নস্যাৎ করেছে স্থানীয় পুলিশ প্রশাসন। তারা জানিয়েছে যে, এই ঘটনাটি সত্যি। এই সম্পর্কিত সিসিটিভি ফুটেজও নাকি প্রকাশ করেছে স্থানীয় পুলিশ।

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...