The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনিও এবার বিয়ের পিঁড়িতে বসছেন?

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর বলা হলেও বিস্তারিত কিছুই বলা হয়নি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময় বেশ কয়েকটি বিয়ের খবর পাওয়া গেছে। এবার নতুন আরেকটি খবর হলো বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনিও এবার বিয়ের পিঁড়িতে বসছেন। আসলেও কী তাই?

পরীমনিও এবার বিয়ের পিঁড়িতে বসছেন? 1

প্রতিদিন অনেক খবরের মধ্যে আরও একটি নতুন খবর হলো চিত্রনায়িকা পরীমনি নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এখন বাস্তবে বিয়ে নাকি অভিনয়ের বিয়ে তা অবশ্য জানা যায়নি। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর বলা হলেও বিস্তারিত কিছুই বলা হয়নি। তবে পরীমনির ভক্তরা সংবাদ মাধ্যমে এমন খবর দেখে বেশ চিন্তায় পড়ে গেছেন। কারণ তাদের স্বপ্নের নায়িকা অন্যের হয়ে যাবে! তা কী কখনও হতে পারে!

সাম্প্রতিক সময় বেশ কয়েকটি বিয়ের খবর পাওয়া গেছে। এবার নতুন আরেকটি খবর হলো বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনিও এবার বিয়ের পিঁড়িতে বসছেন। আসলেও কী তাই? বিষয়টি এখনও পরিষ্কার নয়। কারণ কারসঙ্গে কবে বিয়ে হবে এমন কোনো তথ্যই জানানো হয়নি। সংবাদ মাধ্যমের খবরে শুধুমাত্র বলা হয়েছে পুরাতন ঢাকাতেই নাকি বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রতিটি মানুষের জীবনে সবচেয়ে মধুরতম সম্পর্কের নাম হলো বিয়ে। এটি মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়ও বটে। বিয়েকে ঘিরে সবার জীবনে থাকে রঙিন নানা স্বপ্ন। বর্তমানে দেশজুড়ে চলছে বিয়ের মৌসুম!

তারকাদের বিয়ে নিয়েও সাধারণ মানুষের আগ্রহের যেনো কমতি নেই। কবে বিয়ে করছেন, কাকে বিয়ে করছেন বা কখন বিয়ে করছেন এমন নানা উত্তর সাধারণরা খুঁজে বেড়ান।

পরীমনিও এবার বিয়ের পিঁড়িতে বসছেন? 2

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত অভিনেত্রী পরীমনি। তার মিষ্টি চেহারা এবং হাসির প্রেমে পড়েননি এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া দায়। ছবি মুক্তির আগেই তিনি হয়ে গিয়েছিলেন জনপ্রিয়। তার ভক্তদের জন্য বিয়ের বিষয়টা যদিও দুঃসংবাদই বটে। তবে বাস্তবতা হলো পরীমনি নাকি সত্যিই বিয়ে করতে চলেছেন।

বিয়ের দিনতারখি চূড়ান্ত না হলেও পুরান ঢাকায় বিয়ে করছেন এমনটিই জানানো হয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি স্ট্যাটাস দেন তাতে তিনি লেখেন, ‘বিয়েটা তা হলে পুরান ঢাকাতেই করতেছি।’ তবে কাকে বিয়ে করছেন, কবে বিয়ে করছেন সে সম্পর্কে তিনি কিছুই লেখেননি। এখন ভক্তদের অপেক্ষা করা ছাড়া কোনো উপায় নেই। সময় বলে দেবে পরীমনি কবে বিয়ে করছেন, কাকে বিয়ে করছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...