The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হুজুরদের মডেল প্রিয়তি এ কেমন ছবি উৎসর্গ করলেন?

এবার সেইসব বিদ্রুপে যোগ হলো বাংলাদেশে জন্ম নেওয়া ‘মিস আয়ারল্যান্ড’ জয়ী মডেল এবং অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হুজুররা সব সময় উপদেশ দেন। সেটি খুব স্বাভাবিক ব্যাপার। সমাজের অসঙ্গতি দেখলে তারা নানা উপদেশ দেন। এবার মডেল প্রিয়তি ভিন্নভাবে হুজুদের সেসব উপদেশের জবাব দিলেন। কিন্তু এ কেমন উৎসর্গ?

হুজুরদের মডেল প্রিয়তি এ কেমন ছবি উৎসর্গ করলেন? 1

আমরা সবাই তাঁকে ভালোভাবেই জানি তিনি বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী। দেশের বেশির ভাগ মানুষ তাঁকে শফী হুজুর নামেই চেনেন। জনসম্মুখে বক্তব্য রাখতে গিয়ে মাঝে মধ্যেই তিনি বেফাঁস কিছু কথাবার্তা বলে হাসির খোরাক হন চট্টগ্রামের এই মাওলানা। তার এসব বেফাঁস মন্ত্যব্য নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমেও কম কৌতুক সৃষ্টি হয়নি বিভিন্ন সময়।

বাংলাদেশের নারীদের প্রতি তার অগ্রহের মাত্রা একটু যেনো বেশিই দেখা যায়। তাই নারীদের নিয়ে মাঝে- মধ্যেই বেফাঁস কথা বলে হাস্যরস আলোচনার তুঙ্গে থাকতে দেখা যায় এই হুজুরকে। নারীর সঙ্গে তেঁতুলের তুলনা করায় অনেকেই তাঁকে ‘তেঁতুল হুজুর’ বলেও ডাকেন। মেয়েদের ক্লাস ফোর ফাইভ পর্যন্ত পড়ানোর উপদেশ দিয়েও ঠাট্টার পাত্র হয়েছেন এই হুজুর। তার আরও অনেক নারী বিদ্বেষী মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো প্রায় সব সময় সরগরম থাকে। বিভিন্ন আড্ডায় অনেকেই হাসি- তামাশা এবং বিদ্রুপও করে থাকেন এই হুজুরকে।

এবার সেইসব বিদ্রুপে যোগ হলো বাংলাদেশে জন্ম নেওয়া ‘মিস আয়ারল্যান্ড’ জয়ী মডেল এবং অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি।

১২ জানুয়ারি শফী হুজুর ও তার অনুসারীদের উৎসর্গ করে একটি সাদাকালো ছবি প্রিয়তি তার ফেসবুকে পোস্ট করেন। ওই ছবির ক্যাপশনে তিনি লিখেন যে, ‘ছবিটি শফী হুজুরদের উৎসর্গ করিলাম। হ্যাট/টুপি আর মাথায় শোভা পায়না।’ ওই পোস্টের হ্যাশট্যাগে প্রিয়তি আরও লিখেন, ‘নিরবপ্রতিবাদ।’

মাকসুদা আক্তার প্রিয়তি যে শুধু ‘মিজ আয়ারল্যান্ড’ ‘জয়ী তা নয়, অনেক কিছুই জয় করেছেন প্রিয়তি। ২০১৬ সালে আয়ারল্যান্ডের জনপ্রিয় ম্যাগাজিন আইরিশ ফ্যাশন অ্যান্ড গ্ল্যামার প্রিয়তিকে ‘মডেল অব দ্য ইয়ার’ নির্বাচিত করে। একই বছর যুক্তরাজ্যের ‘টপ মডেল ইউকে’ প্রতিযোগিতায় হাজার হাজার প্রতিযোগীর মধ্যে সেরা ২৫ –এ ছিলেন প্রিয়তি। সে বছরই মিস আর্থ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার গৌরব অর্জন করেন মাকসুদা আক্তার প্রিয়তি।

হুজুরদের মডেল প্রিয়তি এ কেমন ছবি উৎসর্গ করলেন? 2

২০১৩ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্সাল রিয়েলিটি’ প্রতিযোগিতাতেও অংশ নেন। ইন্টারন্যাশনাল রানওয়ে কুইনস রিকগনেশন অ্যাওয়ার্ডস, মিস ইউনিভার্সাল রয়্যালটি, মিস ফটোজেনিক, সুপার মডেল অব দ্য ইয়ারসহ আরও অনেকগুলো প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন প্রিয়তি। মডেলিং এর পাশাপাশি মাকসুদা আক্তার প্রিয়তি একজন বৈমানিকও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...