The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনেত্রী মৌমিতা মৌ এবার নতুন বিজ্ঞাপনে

মৌমিতা মৌ অভিনিত নতুন চলচ্চিত্র ‘অন্ধকার জগত’ আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেত্রী মৌমিতা মৌ চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনেও কাজ করলেন। সৈয়দ তারেক হাসান এর নির্দেশনায় কসকো ডিটারজেন্ট পাউডারের মডেল হলেন মৌমিতা মৌ।

অভিনেত্রী মৌমিতা মৌ এবার নতুন বিজ্ঞাপনে 1

বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেত্রী মৌমিতা মৌ চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি নতুন একটি বিজ্ঞাপনেও কাজ করলেন। সৈয়দ তারেক হাসান এর নির্দেশনায় কসকো ডিটারজেন্ট পাউডারের মডেল হলেন মৌমিতা মৌ। জানা গেছে, সম্প্রতি রাজধানীর ঢাকার উত্তরায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়।

বিজ্ঞাপন বিষয়ে অভিনেত্রী মৌমিতা মৌ বলেন, আমি মূলত চলচ্চিত্রে বেশি সময় দেই। পাশাপাশি ছোটপর্দাতেও কাজ করি, যদি ভালো কোনো প্রজেক্ট হয় তাতে আমি আপত্তি করি না। তবে মাঝে আমি চলচ্চিত্রে ব্যস্ততার কারণে বাইরে সময় দিতে পারিনি।

২০১৪ সালের পর আমি আবারও নতুন এই বিজ্ঞাপনে কাজ করলাম। কসকো ডিটারজেন্ট পাউডার প্রোডাক্ট। ভালো বিজ্ঞাপনের কনসেপ্টও ভালো ছিলো বলে আমি কাজটি করলাম। বিজ্ঞাপনটি শীঘ্রই টেলিভিশন চ্যানেলগুলোতে প্রচারিত করা হবে।

অপরদিকে মৌমিতা মৌ অভিনিত নতুন চলচ্চিত্র ‘অন্ধকার জগত’ আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি। হাতে রয়েছে ‘তোলপাড়’সহ বেশ কিছু চলচ্চিত্র।

অভিনেত্রী মৌমিতা মৌ এবার নতুন বিজ্ঞাপনে 2

উল্লেখ্য, অভিনেত্রী মৌমিতা মৌ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিলো ‘অন্তর জ্বালা’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...