The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনলাইনে ১ ফাল্গুন মুক্তি পাচ্ছে ‘পড়শি’

অদ্ভুত এক ঘটনার মাধ্যমে প্রেমের চিরন্তন সত্যকে নতুন রূপে সমসাময়িক আঙ্গিকে সামনে হাজির করেছে ‘পড়শি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ ১ ফালগুন (১৩ ফেব্রুয়ারি) উপলক্ষে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পড়শি’র অনলাইন শুভমুক্তি পেতে চলেছে। সিনেমাটি পরিচালনা করেছেন সুজিত সজীব।

অনলাইনে ১ ফাল্গুন মুক্তি পাচ্ছে ‘পড়শি’ 1

‘পড়শি’র চিত্রনাট্য লিখেছেন শিশির চৌধুরী। এতে অভিনয় করেছেন, বিবেক সুমন, সাগর সাহা এবং নুৎফা নীরু। সিনেমাটি প্রযোজনা করেছে রঙ-চা প্রোডাকশন।

অতিপরিচিত একটি গল্প। অদ্ভুত এক ঘটনার মাধ্যমে প্রেমের চিরন্তন সত্যকে নতুন রূপে সমসাময়িক আঙ্গিকে সামনে হাজির করেছে ‘পড়শি’। চিরচেনা সেই গল্প, চিরচেনা তার চরিত্রগুলোও। যেটি আমাদের মাঝেই বসবাস করে, আমাদের মাঝেই সব সময় ঘুরে বেড়ায় প্রেম নিয়ে।

এই বিষয়ে ‘পড়শি’র পরিচালক সুজিত সজীব সংবাদ মাধ্যমকে বলেছেন, বাংলা ভাষার সিনেমায় সাধারণত প্রেমকে অনেক পুরনো কিছু ধারণার কাঠামোর মধ্যেই দেখানো হয়ে থাকে। তবে আমরা চেষ্টা করেছি সেই প্রথাটি ভেঙ্গে একটি নতুন ভাবনা উপস্থাপনের। জাদু বাস্তবতা ও বাঙালির অতীত ও সমকালীন প্রেমের গদ্য এখানে মিলেমিশে যেনো একাকার হয়ে গেছে। এমন কাজ আমাদের দেশের সিনেমায় মনে হয় প্রথম। আশা করছি, সিনেমাটি দর্শকদের নতুন ধরনের স্বাদ দিবে। রঙ-চা প্রোডাকশনের অফিসিয়াল ওয়েবসাইটে সিনেমা ‘পড়শি’র শুভমুক্তি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...