The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গাছে গাছে ঝুলছে ‘ভৌতিক আপেল’!

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের এক আপেল বাগানে ঘটেছে এমন একটি ঘটনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপেলের চেহারা দেখে বুকের রক্ত যেনো শুকিয়ে আসে। এটি যেনো স্বয়ং কাউন্ট ড্রাকুলার ব্রেকফাস্টের টেবিল থেকে উঠে এসেছে!

গাছে গাছে ঝুলছে ‘ভৌতিক আপেল’! 1

সাধারণত ভৌতিক সিনেমায় দেখা যায় এমন ফলাফল। তাতে দেখা যায় কামড় বসাতে আসে রক্তচোষা একদল ভ্যাম্পায়ার বাদুড়।

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের এক আপেল বাগানে ঘটেছে এমন একটি ঘটনা। স্পার্টা শহরের নিকটে এই আপেল বাগান। এই ‘ভৌতিক আপেল’ প্রথম নজরে আসে স্থানীয় বাসিন্দা অ্যান্ড্রু সিয়েতসেমার নামক এক ব্যক্তির চোখে। তিনি ফেসবুকে এই আপেলের ছবি আপলোড করলে বিষয়টি নিয়ে হইচই পড়ে যায়।

এখন প্রশ্ন হলো, আপেলের এমন চেহারা হলো কীভাবে? রসিকতা করে অনেকেই বলেছেন যে, এটি রক্তচোষা পিশাচের কাণ্ড। তবে আবহাওয়াবিদরা যা জানাচ্ছেন, তা মোটেও অতিপ্রাকৃত কিছু নয়।

বিশেষজ্ঞরা বলেছেন, এই আপেলগুলো প্রায় পচে আসা আপেল। এই সময় মিশিগান থাকে বরফে ঢাকা। তার উপরে শুরু হয়েছে অতি বৃষ্টি। এই আবহাওয়ার কারণেই আপেলগুলো ওই রকম চেহারা প্রাপ্ত হয়ে গেছে। গাছের তলা ধরে ধরে ঝাঁকালে দেখা যাবে আপেলের খোলা গাছে ঝুলছে ও তাদের শাঁস মাটিতে পড়ে যাচ্ছে। আর তখন শূন্য খোলগুলোকে আরও যেনো ভৌতিক দেখাচ্ছে।

সিয়েতেসেমার এই পোস্ট ইতিমধ্যে ১২ হাজারেরও বেশি শেয়ার হয়েছে। এই আজব ফল দেখে অনেকেই নানা রকম মন্তব্যও করেছেন। কেও আবার এই ফলটিকে গ্রাফিক্সের কারুকার্য বলেও মন্তব্য করেছেন।

Loading...