The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভালোবাসা দিবসে প্রীতম-মিথিলার বিয়ে!

সাদামাটা বিয়ের মঞ্চে বর-কনের পাশে এই সময় উপস্থিত ছিলেন গুটিকয়েক মানুষ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ এই দিনে প্রায় সবার অগোচরে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ ও জনপ্রিয় অভিনেত্রী মিথিলা!

ভালোবাসা দিবসে প্রীতম-মিথিলার বিয়ে! 1

সাদামাটা বিয়ের মঞ্চে বর-কনের পাশে এই সময় উপস্থিত ছিলেন গুটিকয়েক মানুষ। উপস্থিত ছিলেন নির্মাতা ফরহাদ আহমেদ, সহশিল্পী সদস্যরা ও শুটিং ইউনিটের বেশ কয়েকজন সদস্য।

তবে এই বিয়ে আসলে বাস্তবে নয়। এই বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের চিত্রনাট্যের প্রয়োজনে। পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) শুটিং শুরু হলেও বিয়ের পর্বটি শেষ হয় ১৪ ফেব্রুয়ারি।

তথ্যগুলো গণমাধ্যমকে জানিয়েছেন ‘অবশেষে ভালোবেসে’ নামে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অতিথি অভিনেতা প্রীতম আহমেদ।

প্রীতম আহমেদ জানান, ‘দুদিন ধরে খুব কষ্টে রয়েছি। কারণ হলো, অভিনয়টা খুব সহজ নয়, কষ্টের কাজ। এর চেয়েও গান করা-গাওয়া হাজার শান্তি। তবে আজ বিয়ের মঞ্চে বসার পর খানিকটা আরাম পেয়েছি!

বউ-জামাই সেজে ভালোই মজা করলাম আমি ও মিথিলা। পরিচালক, গল্পের স্ত্রী মিথিলা ও সহশিল্পীদের সহযোগিতায় অভিনয়ের চেষ্টা করেছি। আশা করছি যে, খুব খারাপ কিছু হবে না। কারণ গল্পটা বেশ মজবুত ধরনের।’

পরিচালক ফরহাদ আহমেদ জানিয়েছেন, বিশেষ এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে আলফা আই-এর প্রযোজনাতে। এটি শীঘ্রই মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।

প্রিতম আহমেদ ১৪ ফেব্রুয়ারি রাতে সোস্যাল মিডিয়ায় নাটকের বিয়ের দৃশ্যের এই ছবিটি প্রকাশ করতেই তা ভাইরাল হয়ে যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...