The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপূর্ব-মৌসুমী’র ‘দূর পাহাড়ের চূড়ায়’ আজ রাতে দেখা যাবে

সম্প্রতি নেপালে নির্মিত হয়েছে এই খন্ড নাটকটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অপূর্ব ও মৌসুমী হামিদ অভিনিত সম্প্রতি নেপালে নির্মিত হয়েছে খন্ড নাটক ‘দূর পাহাড়ের চূড়ায়’। এই নাটকটি আজ রাতে দেখা যাবে।

অপূর্ব-মৌসুমী’র ‘দূর পাহাড়ের চূড়ায়’ আজ রাতে দেখা যাবে 1

অপূর্ব ও মৌসুমী হামিদ অভিনিত সম্প্রতি নেপালে নির্মিত হয়েছে খন্ড নাটক ‘দূর পাহাড়ের চূড়ায়’। এই নাটকটি আজ রাতে দেখা যাবে।

নাটকটির গল্প এমন: পুলক বয়সে তরুণ একজন গবেষক। তবে তার স্বভাব খুব লাজুক। বিশেষ করে মেয়েদের সামনে পেটে বোমা মারলেও তার মুখ হতে একটা কথা আদায় করা মুস্কিল। সে কারণেই সে কোনো মেয়েকে বিয়ে করা তো.. দূরের কথা, প্রেমও করতে পারে নি আজ পর্যন্ত। সে তার পিএ ঝুনা’কে নিয়ে এক গবেষনার কাজে চলে আসে নেপাল। নেপালের একই রিসোর্টে ওঠে তিশা। তিশা হচ্ছে একইসঙ্গে বুদ্ধিমতি এবং বদমেজাজি একটি মেয়ে। তাদের পরিচয়টাও বেশ মজার।

পুলক অন্যমনস্ক হয়ে তিশার পেছনের চুল দেখে তার গায়ে হঠাৎ হাত দেওয়া মাত্রই তিশা রেগে ফায়ার হয়ে যায়। পুলককে মলেস্ট করার অভিযোগ তুলে যা তা বলে। পুলকতো লজ্জায় একেবারে কুকড়ে যায়। সে বারবার বোঝাতে চায় যে, সে ভেবেছিল তিনি তারই পিএ। এই সময় তার পিএ ঝুনা এসে দাঁড়ায়। এরপর কী ঘটে সেখানে? তা জানতে হলে অবশ্যই দেখতে হবে নাটকটি।

এমন একটি ব্যতিক্রমি গল্প নিয়ে থ্রি সিক্সটি ডিগ্রী পরিবেশিত ‘দূর পাহাড়ের চূড়ায়’ সম্প্রতি নেপালে নির্মিত হয়েছে এই খন্ড নাটকটি। শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘দূর পাহাড়ের চূড়ায়’ নাটকটি নির্মাণ করেছেন নাজমুল রনি।

‘দূর পাহাড়ের চূড়ায়’ নাটকটিতে জিয়াউল ফারুক অপূর্ব, মৌসুমী হামিদ ছাড়াও আরও অভিনয় করেছেন পীরজাদা হারুন, মনিরুল ইসলাম মনির, সানিতা প্রমূখ।

নির্মাতা নাজমুল রনি জানিয়েছেন, ২৩ ফেব্রুয়ারি রাত ৯টায় এনটিভিতে এই খণ্ড নাটকটি প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...