The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার বেরিয়েছে বয়ফ্রেন্ড নিয়োগ বিজ্ঞপ্তি!

এই চাকরির পারিশ্রমিক দেওয়া হয় ঘণ্টায় ২৫০ হতে ৪০০ টাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই মাঝে-মধ্যে এমন কিছু খবর আমাদের বিস্মিত করে। তেমনই একটি খবর হলো বয়ফ্রেন্ড নিয়োগ বিজ্ঞপ্তি! এই চাকরির পারিশ্রমিক ঘণ্টায় ২৫০ হতে ৪০০ টাকা!

এবার বেরিয়েছে বয়ফ্রেন্ড নিয়োগ বিজ্ঞপ্তি! 1

আপনি চাইলে এখন প্রেম করাকে চাকরি হিসেবেও নিতে পারেন। উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের বয়ফ্রেন্ডের চাকরি দিচ্ছে একটি বেসরকারি সংস্থা।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মেয়েদের একাকিত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে এমন একটি সংস্থা কাজ করে যাচ্ছে। যে নারী বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম ও সমস্ত তথ্যই গোপন রাখা হয়। তবে বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম-কানুন রয়েছে। কোনো নারী যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অবশ্যই অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে। ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’ নামে একটি অ্যাপের মাধ্যমে এটি করা সম্ভব।

এই চাকরির পারিশ্রমিক দেওয়া হয় ঘণ্টায় ২৫০ হতে ৪০০ টাকা। ছেলের যোগ্যতা অনুপাতে নির্ধারণ হবে বেতনের টাকার অঙ্ক। সে কতোটা শিক্ষিত, দেখতে কেমন এসব বিষয় তার যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। যে ছেলের গুণ যতো বেশি হবে টাকার মাইনের অঙ্কও ততো বাড়বে।

তবে ভাড়ার সমস্ত টাকায় নিয়োগকৃত ওই ‘বয়ফ্রেন্ড’ হিসেবে কাজ করা ছেলেটি কখনও নিতে পারবে না। তার কিছু অংশ দিতে হবে ওই সংস্থাটিকে।

যে নারী বয়ফ্রেন্ড ভাড়া নেবেন তার জন্যেও রয়েছে বেশ কিছু শর্ত। যেমন, ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া চলবে না। তার সঙ্গে কোনো শারীরিক সম্পর্কও করা যাবে না ইত্যাদি নিয়ম রয়েছে।

জানা গেছে, বর্তমানে ভারতের মুম্বাই এবং পুনে শহরে এই পরিষেবাটি চালু হয়েছে। ভবিষ্যতে এই ব্যবসার আরও বিস্তৃতি ঘটবে বলে সংবাদ মাধ্যম জানিয়েছেন ওই সংস্থার এক এক কর্মকর্তা।

Loading...