The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

একজন দয়ালু ডাকাতের কাণ্ড! [ভিডিও]

ডাকাতির এই মহানুভবতার ঘটনার ভিডিও ধরা পড়েছে এটিএমের সিসিটিভি ক্যামেরাতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক দয়ালু ডাকাতের কাণ্ড! এমন কথা শুনে যে কেও ভাবতে পারেন ডাকাতরা কী কখনও দয়ালু হয় নাকি? কিন্তু এবার সত্যিই এমন একটি ঘটনা ঘটেছে চীনে।

একজন দয়ালু ডাকাতের কাণ্ড! [ভিডিও] 1

ঘটনাটি এমন। এটিএম কাউন্টারে গিয়ে টাকা তুলছিলেন এক ভদ্র মহিলা। টাকা তুলে বেরুতে যাবেন এমন সময় এক ডাকাত এসে ছুরি বের করে টাকা পয়সা যা আছে সব দিয়ে দিতে বলেন। ছুরি দেখে ভীত হয়ে ওই মহিলা এটিএম থেকে তোলা টাকা দিয়ে দেন ওই ডাকাতকে। তবে তাতেও সন্তুষ্ট হননি ডাকাত। সে এটিএম থেকে আরও টাকা তুলে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে ওই মহিলাকে। বাধ্য হয়েই ওই মহিলা আবার টাকা তোলার জন্য এটিএম মেশিনের মধ্যে কার্ড ঢোকান। সেই সময় তার অ্যাকাউন্টে ব্যালান্স কতো আছে তা দেখে নেয় ছুরি হাতে থাকা ওই ডাকাতটি।

তবে মহিলার ব্যাঙ্ক অ্যাকাউন্টের ব্যালেন্স দেখে ডাকাতের মনেও পরিবর্তন ঘটে। ডাকাত বুঝতে পারেন মহিলার অ্যাকাউন্টে আসলে কোনও টাকাই নেই। তাই মহিলার কাছ থেকে ছিনিয়ে নেওয়া টাকাটিও ফেরত দিয়ে চলে যায় সে।

ডাকাতির এই মহানুভবতার ঘটনার ভিডিও ধরা পড়েছে এটিএমের সিসিটিভি ক্যামেরাতে। তারপর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে চীনের হেয়ুয়ান শহরের একটি এটিএম বুথে।

তবে এমন মহানুভবতা দেখিয়েও পুলিশের হাত থেকে বাঁচতে পারেনি ওই ডাকাত। সিসিটিভি ক্যামেরার এই ভিডিও দেখে তাকে আটক করেছে পুলিশ।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...