The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিয়ের জন্য সবচেয়ে বেশি উপযুক্ত তিন রাশির মেয়ে!

১২টি রাশির মধ্যে ৩টি রাশির মেয়েরা বিবাহের জন্য অত্যন্ত উপযুক্ত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা অনেকেই রাশির উপর নির্ভর করি। আবার অনেকেই এটিকে ধর্মীয় দিকে নিয়ে গিয়ে প্রত্যাখান করেন। যারা রাশি মানেন তাদের জন্য ট্রিপস হলো বিয়ের জন্য সবচেয়ে বেশি উপযুক্ত তিন রাশির মেয়ে!

বিয়ের জন্য সবচেয়ে বেশি উপযুক্ত তিন রাশির মেয়ে! 1

রাশি হতেই জানা যায় প্রত্যেকটি মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য। সেই মানুষটি আসলে কেমন হবে? সেই মানুষটির স্বভাবই বা কেমন হবে? সে কারও না কারও জীবন সঙ্গী বা সঙ্গিনী হিসাবে কেমন হবে? এইসব অনেক কিছুই জানা যায় মানুষ সম্পর্কে। সেই কারণেই বিয়ের আগে পাত্র পাত্রীর কুষ্টি মেলানোর নিয়ম রয়েছে। যদিও হিন্দুরা এটি বেশি করে। ১২টি রাশির মধ্যে ৩টি রাশির মেয়েরা বিবাহের জন্য অত্যন্ত উপযুক্ত। তারা স্ত্রী হিসাবে অসাধারণ হয়ে থাকেন। তাহলে জেনে নেওয়া যাক সেই রাশি ৩টি আসলে কী কী?

সিংহ রাশি

সিংহ রাশির জাতিকাদের স্বভাব একটু কড়া প্রকৃতির হয়ে থাকে। তবে এদের অসাধারণ একটি গুণ হলো এরা কখনই অহঙ্কারী হননা। এদের মধ্যে একটি বিশেষ ক্ষমতা রয়েছে আর তা হলো তাদের জীবনসঙ্গিকে সংসারে বেঁধে রাখার। নিজের সঙ্গীকে মুগ্ধ করার জন্য এদের পৃথক কিছু করতে হয় না।

যেসব পুরুষ এদের কদর বোঝে তারা নিজেই প্রেমে পড়ে যায়। এদের ভালোবাসা অত্যন্ত গভীর হয়ে থাকে। অন্যকোন রাশির মেয়েদের সিংহ রাশির মেয়েদের মতো ভালোবাসার ক্ষমতায় নেই। নি:স্বার্থ এবং খাটি ভালোবাসার আদর্শ একক হলো এই সিংহ রাশির জাতিকা। নিজের পরিবার এবং সন্তানকে রক্ষার জন্য ঠিক সিংহের মতোই যেনো লড়াই করে যেতে পারে এই রাশির জাতিকারা।

মেষ রাশি

মেষ রাশির মেয়েদের একটা আলাদা গুণ থাকে আর সেটি হলো নিজের সঙ্গীকে তাদের প্রতি গুণমুগ্ধ করে রাখার। মানসিকভাবে এরা খুব শক্তিশালী হয়ে থাকে। আপনি কখনও ভেঙ্গে পড়লে সে আপনার পাশে এসে দাঁড়াবে। তারসঙ্গে আপনাকেও মানসিকভাবে শক্তিশালী করে তুলবে। এই রাশির জাতিকারা খুব বাস্তববাদী হয়।

বর্তমান নিয়ে থাকতে এরা ভালোবাসে। এরা নিজেদের সব কাজেই আপনাকে পাশে রাখতে চাইবে। আপনি যদি এই রাশির কোনো মেয়েকে আপনার জীবন সঙ্গিনী হিসাবে ঠিক করে থাকেন তাহলে নিশ্চিন্ত থাকুন যে আপনি ভালো কাজ করেছেন। এই রাশির জাতিকারা খুব ভালো মা হতে পারে। মা হিসাবে যদিও একটু কড়া ধাঁচের হয়ে থাকে। তাছাড়া মানুষ হিসাবে এরা অত্যন্ত মাটির মানুষ।

কর্কট রাশি

কর্কট রাশির মেয়েরা অনেক বেশি আবেগপ্রবন হন। সঙ্গীর জন্য তাদের থাকে অপরিসীম ও নিস্বার্থ ভালোবাসা। আপনি যদি এই রাশির মেয়েকে বিয়ে করবেন বলে ঠিক করে থাকেন তাহলে আপনি একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এই রাশির মেয়ে আপনার জীবনকে সুখে শান্তিতে ভরিয়ে দেবে তাতে সন্দেহ নেই।

তবে কোন জিনিস পছন্দ না হলে অশান্তি করতে পারে এরা। এদের খারাপের থেকে ভালো গুণই বেশি। স্ত্রী হিসাবে এরা যেমন ভালো হবে তেমন মা হিসাবেও এরা অতুলনীয়। নিজের স্বামী এবং সন্তানকে এরা খুবই ভালোবাসে। এদের হাতে নিশ্চিন্তভাবে সংসারের সকল দায়িত্ব তুলে দেওয়া যায়। বিনিময়ে এরা শুধু চায় একটু ভালোবাসা এবং একনিষ্ঠতা। এগুলি না পেলে এরা অবশ্যই খেপেও উঠতে পারে!

Loading...