The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নুহাশ হুমায়ূনের ‘খোকা’ ব্যাপক প্রশংসিত

সংগীতশিল্পী প্রীতম হাসান এবং অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে এই ভিডিওটিতে কাজ করেছেন সাফা কবির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন এক মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন জনপ্রিয় নাট্যকার ও লেখক হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূন। নাম দেওয়া হয়েছে ‘খোকা’। নুহাশ হুমায়ূনের ‘খোকা’ ব্যাপক প্রশংসিত হচ্ছে।

নুহাশ হুমায়ূনের ‘খোকা’ ব্যাপক প্রশংসিত 1

সংগীতশিল্পী প্রীতম হাসান এবং অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে এই ভিডিওটিতে কাজ করেছেন সাফা কবির। এখানে নায়ক ও খলনায়করূপে দেখা গেছে প্রীতম হাসান এবং অভিনেতা সিয়াম। তবে একজনকে মৃত এবং আরেকজনকে জীবিত হিসেবে দেখানো হয়েছে। গত ২৮ মার্চ গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ পেয়েছে।

এটি দেখার পর যে কেওই মুগ্ধ হবেন। কারণ হলো এর চরিত্র, অভিনয়, গান, গল্প ও নির্মাণশৈলী এক কথা অসাধারণ হয়েছে। যেখানে দেখা যাবে, বন্ধু প্রীতম হাসানকে খুন করে টিভি পর্দায় শোক প্রকাশ করছেন নায়ক সিয়াম আহমেদ। বলছেন, তারা অনেক ভালো বন্ধু ছিলেন। এটা ঘটেছে সড়ক দুর্ঘটনা।

অপরদিকে টিভিতে চলা সেই শোক প্রতিক্রিয়া শুনে লাশকাটা ঘরে উঠে দাঁড়ায় মৃত প্রীতম হাসান! তারপর পুরো ফিল্মজুড়েই চলে মৃত প্রীতম হাসানের প্রতিশোধ পর্ব। যেখানে নায়করূপে দেখা যায় প্রীতমকে ও খলনায়ক হিসেবে সিয়াম আহমেদকে। এরমধ্যে তাদের সঙ্গে নতুন বেশে সংযুক্ত হন পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।

এই বিষয়ে প্রীতম হাসান বলেছেন, ‘এই গানটি তৈরি করে আমি প্রথমে নুহাশ হুমায়ূনকে শোনাই। গানটি শোনার পর নুহাশ বললেন, লিরিকে কিছু পরিবর্তন করতে হবে। কারণ হলো গানটি শুনে তার মাথায় একটা প্লট এসেছে। তারপর আমরা দুজনে মিলেই নতুন লিরিক তৈরি করি। গানটি তৈরি হওয়ার পর আমরা নেমে পড়ি গল্প নিয়ে। আমরা অসম্ভব খেটেছি এই কাজটির জন্য। গানে ও অভিনয়ে আমার জীবনে এই পর্যন্ত সেরা কাজ এটি।’

এই মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাফা কবির, প্রীতম হাসান, ফেরদৌস ওয়াহিদ। তা ছাড়াও একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন ডা. এজাজ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...