The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঝলসে গেছে প্রিয়া বিপাশার মুখ!

দূর্ঘটনায় তানহার জীবনে নেমে আসে এক অন্ধকার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঝলসে গেছে প্রিয়া বিপাশার মুখ! এমন কথা শুনে যে কেও ঘাবড়ে যেতে পারে। কিন্তু ঘটনাটি বাস্তবে নয়। এটি একটি নাটকে অভিনয়ের দৃশ্য।

ঝলসে গেছে প্রিয়া বিপাশার মুখ! 1

এমন একটি মর্মস্পর্ষি ঘটনা ঘটে বিয়ের ঠিক আগের রাতে। যে দূর্ঘটনায় তানহার জীবনে নেমে আসে এক অন্ধকার। সুন্দর মুখ আর সুন্দর থাকেনা তার। ওই ঘটনার পর বিগড়ে যায় তার চেহারা। এখন কী হবে তানহার? বিয়ে কীভাবে হবে? পুড়ে যাওয়া এমন চেহারার মেয়েকে বিয়ে করাতে চাননা দীর্ঘদিনের ভালোবাসার মানুষ জুবায়েরের পরিবার।

তবে পরিবার না চাইলেও জুবাইর তানহাকেই বিয়ে করতে আগ্রহী। কারণ প্রকৃত ভালোবাসা সকল কিছুর উর্ধ্বেই থাকে। সে জন্য পরিবার হতে ত্যাজ্য হওয়ারও হুমকী আসে জুবায়েরের। শেষ পর্যন্ত কী আসলেও বিয়েটা হবে? এমন প্রশ্নের উত্তর জানা যাবে ‘গল্পটা শুধু তোমার আমার’ নাটকে।

ওই নাটকে দুর্ঘটনায় ঝলসে যাওয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া বিপাশা। জুবায়েরের চরিত্রে অভিনয় করেছেন ইমন। নাটকটিতে আরও অভিনয় করেছেন সাইকা আহমেদ, কাজী উজ্জলসহ অনেকেই।

এই নাটকে অভিনয় সম্পর্কে প্রিয়া বিপাশা বলেন, এই নাটকের গল্পটা অনেক টাচি। বাস্তবে এমন দুর্ঘটনার শিকার হওয়া আমাদের চারপাশের অনেক নারী রয়েছে। তারা পরিবার ও সমাজে কী ধরনের সমস্যার মধ্যদিয়ে যায় তা নাটকটির শুটিং করতে গিয়ে অনেক কাছ থেকেই আমি অনুভব করেছি। আশা করি নাটকটি দর্শকদেরও অন্যরকম অভিজ্ঞতা দেবে।

আহসান হাবিব সকালের রচনায় ‘গল্পটা শুধু তোমার আমার’ নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...