The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বালাম যোগ দিলেন এলআরবিতে

বালাম বলেছেন, কেও আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট হিসেবে ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব নয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় রক ব্যান্ড ‘লাভ রান্স ব্লাইন্ড’ (এলআরবি) এর ২৮তম জন্মদিন ছিলো ৫ এপ্রিল। এলআরবি মানেই আইয়ুব বাচ্চু। এবার বালাম যোগ দিলেন এলআরবিতে।

বালাম যোগ দিলেন এলআরবিতে 1

গত বছরের ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন এই খ্যাতিমান ব্যান্ড এলআরবির প্রতিষ্ঠাতা জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু। তাঁকে হারানোর পরও এই ব্যান্ডের অন্যান্য সদস্যরা বাঁচিয়ে রাখতে চেয়েছেন ব্যান্ডটিকে। কিছুদিন আইয়ুব বাচ্চুর ছেলে তাজোয়ারকেও দেখা গেছে এলআরবিতে ভোকাল হিসেবে।

গত শুক্রবার (৫ এপ্রিল) এলআরবির ২৮তম জন্মদিনে আইয়ুব বাচ্চু উপস্থিত ছিলেন না। এই দিনটিতে এবার এলআরবির সঙ্গে যুক্ত হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বালাম। এখন থেকেই এলআরবির ভোকাল তিনি। রাজধানীর ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে এলআরবির জন্মদিনের অনুষ্ঠান হতেই ঘোষণা করা হয় যে, এখন থেকেই এই ব্যান্ডের ভোকাল বালাম।

এই বিষয়ে বালাম বলেছেন, ‘এলআরবি একটা বড় নাম। সকলেই মনে রাখবে এই ব্যান্ডটিকে। আমাদের লিজেন্ড হলেন বাচ্চু ভাই। আপনাদের কাছে অনুরোধ হলো, কেও আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট হিসেবে ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব নয়। আমি বালাম কোনোদিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারবো না। আমি সব সময় চেষ্টা করবো এলআরবিকে সাপোর্ট দিতে। আমি আপনাদের ভালোবাসা চাই।’

এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যান্ডটির অন্যান্য সদস্যরা। উপস্থিত ছিলেন ফুয়াদ নাসের বাবু, এলিটা করিমসহ অনেকেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...