The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপোর নতুন ফোনের ছবি ফাঁস হলো!

চমকপ্রদ সেলফির জন্য আরও থাকছে ১৬ মেগাপিক্সেলের অটো সেলফ প্রটেকশন রাইজিং ক্যামেরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফাঁস হলো অপোর নতুন ফোনের ছবি। ছবি দেখেই ধারণা করা যাচ্ছে যে, প্রতিষ্ঠানটি নিজেদের ‘সেলফি এক্সপার্ট’ স্মার্টফোনে নতুন কি ধরনের ফিচার নিয়ে আসছে!

অপোর নতুন ফোনের ছবি ফাঁস হলো! 1

নতুন এই স্মার্টফোনটির মূল আকর্ষণ হিসেবে থাকছে, ৪৮+৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা ধারণ করতে সক্ষম লো-লাইটেও অসাধারণ সব ছবি। সেইসঙ্গে চমকপ্রদ সেলফির জন্য আরও থাকছে ১৬ মেগাপিক্সেলের অটো সেলফ প্রটেকশন রাইজিং ক্যামেরা।

ধারণা করা হচ্ছে, অপোর এফ১১ প্রো’তে রয়েছে ২৩৪০ x ১০৮০ পিক্সেলের ৬.৫ ইঞ্চির প্যানারোমিক স্ক্রিন, সেইসঙ্গে ফুল এইচডি+ ডিসপ্লে; যেখানে পিক্সেল পার ইঞ্চি (পিপিআই) হচ্ছে ৩৯৭ ও ফোনের বডি টু স্ক্রিন রেশিও ৯০.৯%। এফ১১ প্রো’ সেটটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের চিপসেট। তবে কোন সংস্করণ ব্যবহার করা হয়েছে তা এখনও অজানা রয়েছে। স্মার্টফোনটিতে থাকবে ৬ জিবি র‌্যাম ও ইন্টার্নাল স্টোরেজ ১২৮ জিবি। অপারেটিং সিস্টেম হিসেবে এতে আরও রয়েছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এর সঙ্গে কাস্টমাইজড অপো কালার ওএস ৬.০।

এ পর্যন্ত জানা ফোনটির অন্যান্য ফিচারগুলো হলো:

# সুপার স্লিম বেজেল ও নচ বিহীন ফোনটির দৈর্ঘ্য ১৬১.৩ মি.মি.
# প্রস্থ ৭৬.১ মি.মি. এবং ফোনটির পুরুত্ব ৮.৮ মি.লি.
# ফোনটির ওজন ১৯০ গ্রাম
# ফোনটি পাওয়া যাবে দু’টি রঙে- থান্ডার ব্ল্যাক এবং অরোরা গ্রিন
# সঙ্গে থাকছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের (এমএএইচ) বিশাল ব্যাটারি
# সঙ্গে আরও থাকছে দ্রুত চার্জের জন্য ভুক ফ্ল্যাশ ৩.০।

এটিই হবে অপোর দ্বিতীয় স্মার্টফোন যার সঙ্গে রয়েছে মোটরাইজড রাইজিং সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনটিতে ক্যামেরা রয়েছে একদম ওপরের দিকে এবং মাঝামাঝি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...