The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিয়ের আসরে বর খেলছে পাবজি! [ভিডিও]

পাবজির নেশা যে মানুষকে কতোটা উদাসীন করে তোলে সম্প্রতি এমন একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময় পাবজি গেম নিয়ে কমবয়সী হতে শুরু করে যুবকদের মধ্যে উন্মাদনা চোখে পড়ার মতো। বিয়ের আসরেই বর সেই পাবজি গেম খেলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বিয়ের আসরে বর খেলছে পাবজি! [ভিডিও] 1

কখনও কখনও পাবজি গেম খেলার উন্মাদনা ভয়ঙ্কর নেশায় পরিণত হয়। পাবজি গেমের সেই নেশা মানুষের চারিপাশের সম্পর্কে উদাসীন করে তোলে।

পাবজির নেশা যে মানুষকে কতোটা উদাসীন করে তোলে সম্প্রতি এমন একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় যে, একটি বিয়ের অনুষ্ঠানে বর পাবজি গেম খেলছেন। বিয়ের আনুষ্ঠানিকতায় তার কোনো মনই নেই। ওই ভিডিওটি ভাইরাল হলে শুরু হয় তীব্র সমালোচনা।

ভারতীয় একটি গণমাধ্যম এমন একটি খবর প্রকাশ পেয়েছে। ওই প্রতিবেদনে একটি ভিডিও প্রকাশ হয়েছে, সেটি একটি বিয়ে বাড়ির মণ্ডপের ভিডিও। সেই মণ্ডপে নির্দিষ্ট আসনে বসে রয়েছেন বর ও কনে। পাশাপাশি বসে থাকা বর-কনেকে দেখতে নিমন্ত্রিতদের উৎসাহ চরমে পৌঁছেছে। সবাই আসছেন, দাঁড়াচ্ছেন বর-কনের সামনে। নবদম্পতিকে আশীর্বাদ করছেন, হাতে তুলে দিচ্ছেন নানা উপহার।

তবে এতোকিছুর মধ্যেও ভ্রুক্ষেপ নেই বরের। কনের পাশে বসে আপন মনে সে খেলে চলেছে পাবজি। এই মোবাইল গেমে সে এতোটাই মগ্ন যে কেও উপহার দিতে এলেও যেনো বিরক্ত হচ্ছে। উপহার দেওয়ার সময় উপহারে মোবাইল ঢাকা পড়লে নিজের হাত দিয়ে বিরক্তি সহকারে উপহার সরিয়েও দিচ্ছে বর।

বিয়ে করতে এসেও বরের পাবজি আসক্তির ওই ভিডিওটি দেখে প্রচুর মানুষ বিষয়টি নিয়ে নিজেদের মতামতও ব্যক্ত করেছেন। তাদের সেই আলোচনায় বার বার উঠে এসেছে পাবজি আসক্তির ভয়ঙ্কর এই বিষয়টি।

দেখুন ভিডিওটি
https://www.deshebideshe.com/news/details/176481

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...