The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আসছে ফারহান-ইভানার মিউজিক ভিডিও ‘এখন তুমি’

‘এখন তুমি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি ও সুর এবং সংগীতায়োজন করেছেন আহাম্মেদ হুমায়ূন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ২০১৩ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে স্বপ্নের পথে অনেকটা এগিয়ে গেলেও ঘটনাক্রমে বাঁকবদল ঘটে তার ক্যারিয়ারে। তারই ধারাবাহিকতায় এবার এলো মিউজিক ভিডিও ‘এখন তুমি’।

আসছে ফারহান-ইভানার মিউজিক ভিডিও ‘এখন তুমি’ 1

২০১৩ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে স্বপ্নের পথে অনেকটা এগিয়ে গেলেও ঘটনাক্রমে বাঁকবদল ঘটে তার ক্যারিয়ারে। তারই ধারাবাহিকতায় এবার এলো মিউজিক ভিডিও ‘এখন তুমি’।

খুব ছোটবেলা থেকে নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন দেখেছিলনে পারসা ইভানা। ২০১৩ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে স্বপ্নের পথ অনেকটা এগিয়ে গেলেও ঘটনাক্রমে বাঁকবদল ঘটে তার ক্যারিয়ারের। নাচে থিতু না হয়ে শেষ পর্যন্ত নাম লেখান অভিনয়ে। নিয়মিতই কাজ করে চলেছেন নাটক, টেলিফিল্মে।

অপরদিকে কথাবন্ধু হতে অভিনয়ে নাম লেখান মুশফিক আর ফারহান। তিনি বর্তমানে অভিনয়ে বেশ ব্যস্ত। মুশফিক-ইভানা অনেকগুলো দর্শকপ্রিয় নাটকে কাজের পর সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন।

কয়েকদিন পূর্বে সম্পন্ন হয়েছে গান ভিডিওটির শুটিং। ‘এখন তুমি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি ও সুর এবং সংগীতায়োজন করেছেন আহাম্মেদ হুমায়ূন। এই গানটিতে ন্যান্সির সঙ্গে দ্বৈতভাবে গেয়েছেন ইভান শেখ। গানের কথার সঙ্গে মিল রেখে একটি সুন্দর গল্পে এর ভিডিওটি নির্মাণ করেছেন রাফসান সানি।

এই বিষয়ে পারসা ইভানা বলেন, গানটি আমার কাছে ভীষণভাবে ভালো লেগেছে। যে গল্পে কাজটি করেছি সেটি খুবই চমৎকার একটি গল্প। এখানে আমাকে রোমান্টিকতার পাশাপাশি একইসঙ্গে নায়িকা ও ভিলেন চরিত্রেও দেখা যাবে। একটু অন্যরকম চরিত্রে কাজটি করতে পেরে সত্যিই ভালো লেগেছে।

এই বিষয়ে মুশফিক আর ফারহান বলেন, ইভানার সঙ্গে আমার রসায়নটা খুব দারুণ। খুব সুন্দর একটি গানের কাজটি করেছি। এখানে কিছু টুইস্ট রয়েছে যা দর্শকরা দেখলেই বলতে পারবেন। খুবই অসাধারণ একটি কাজ হয়েছে এটি।

আগামী রমজানের ঈদ উপলক্ষে ‘ই সিরিজ’র ব্যানারে নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘এখন তুমি’ গানটি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...