বলিউডের প্রতারক তারকা স্বামীদের ক্ষমা করেছেন যেসব স্ত্রীরা

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বলিউড ইতিহাস-বর্তমান দেখলে এমন অসংখ্য তারকা পাওয়া যাবে যারা তাঁদের স্ত্রী বর্তমান থাকতেই সুন্দরী নায়িকাদের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়েছেন। আমরা বলিউডের প্রথম সারির এমন ৭ তারকা স্ত্রীর সাথে আপনাদের পরিচয় করিয়ে দেব যারা তাঁদের স্বামীকে সুন্দরী নায়িকাদের সাথে প্রেমে মাতার পরও ক্ষমা করেছেন।


wives_who_accepted_cheating_husbands

আপনারা প্রায় শুনে থাকবেন ছবি মুক্তি পাবার আগে এক সাথে অভিনয় করা তারকাদের নামে প্রেমের গুজব ছড়ায়। তবে যা রটে তা তো কিছু ঘটেই, অনেক ক্ষেত্রেই দেখা যায় ঘটনা সত্যি। এখানে এমন কয়কজন তারকা যুগলের পরিচয় দেয়া হয়েছে যাদের নামে কো-আর্টিস্ট এর সাথে পরকীয়ার অভিযোগ উঠলেও তাঁদের স্ত্রীরা তাঁদের ক্ষমা করেছেন এবং একসাথে সংসারও করছেন।

gauri_khan_husband

গৌরী খানঃ শাহরুখগৌরী খান এক সময় বলিউডের সুখী দম্পতিদের প্রথম সারিতে ছিলেন। তবে কিছুদিন আগেই বলিউড মিডিয়াতে শাহরুখের সাথে প্রিয়াঙ্কার সম্পর্কের বিষয়ে নানান খবর প্রচার হতে থাকে। শাহরুখ-প্রিয়াঙ্কা এক সাথে সুপার হিট ছবি ডন করেন। মুম্বাই মিডিয়া শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার সাথে ডন ছবির শুটিং এর অনেক অজানা কাহিনী প্রকাশ করতে থাকে। ঘটনা নতুন মোড় নেয় মুম্বাই মিডিয়া যখন একটি ক্লিপ প্রকাশ করে যেখানে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়া রাত ৩টার দিকে শাহরুখ খানের অফিস থেকে বের হয়ে আসছেন। এ খবর দেখার পর শাহরুখের প্রিয়তমা স্ত্রী গৌরী খান ধীরে ধীরে তাঁর থেকে দূরে সরে যাচ্ছিলেন। এমনও খবর প্রকাশ পাচ্ছিল সে সময় কোন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া অংশ নিলে সেখানে গৌরী খান জেতেন না। এ সময় শাহরুখ- প্রিয়াঙ্কর নামে আরও অনেক কথায় প্রচার হয় যেমন শাহরুখ বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গী করে প্রিয়াঙ্কাকে নিয়ে যাওয়া, প্রিয়াঙ্কাকে কাস্ট করার জন্য নির্মাতাদের সুপারিশ করা, প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ হওয়া এবং গোপনে প্রিয়াঙ্কার সাথে দেখা করাসহ আরো অনেক ঘটনা। শাহরুখ-গৌরী দম্পতির ২১ বছরের দাম্পত্য জীবনের হঠাৎ এ গুজবে বিব্রত হয়েছেন তাদের আত্মীয় স্বজনও। সে সময় শাহরুখ তাঁর ও প্রিয়াঙ্ক চোপড়ার সম্পর্কের গুজবের বিষয়ে কোন রুপ প্রতিবাদ না করায় বিষয়টি আরও ঘোলা হয়ে উঠে। তবে ঘটনা যাই হোক বর্তমানে শাহরুখ ও গৌরী খান এক সাথে সুখে সংসার করছেন। গৌরী খান তাঁর স্বামী শাহরুখ খান কে ক্ষমা করেছেন এবং সম্প্রতি শাহরুখ ও গৌরীর ঘর আলো করে সারগেসি পদ্ধতিতে তাঁদের নতুন পুত্র সন্তানের জন্ম হয়েছে

kajol_husband

কাজলঃ কাজল কে বলা হয় বলিউডের সব চাইতে প্রতিভাধর অভিনেত্রীদের একজন। কাজল বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের আরেক অভিনেতা আজয় দেবগনের সাথে। দুই সন্তানের জননী কাজল বর্তমানে বলিউডে কোন ছবি করছেন না। কাজল অজয়ের সুখের সংসারে কাল হয়ে আসেন কঙ্গনা রানওয়াত। হঠাৎ মুম্বাই মিডিয়াতে খবরে সয়লাব হয়ে যায় যে অজয় দেবগান ও কঙ্গনা রানওয়াতের মাঝে সম্পর্ক গড়ে উঠেছে। উল্লেখ্য এ সময় অজয় ও কঙ্গনা রানওয়াতের ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ এর শুটিং চলছিল। সে সময় মিডিয়ার এসব গুজবে অবশ্য কাজল কান না দিয়ে সংসার টিকিয়ে রাখতে নিজেই উদ্যোগী হন, এবং ছবির জগৎ যেমন বুদ্ধি ও প্রতিভা দিয়ে জয় করেছেন নিজের সংসারও তিনি একি ভাবে সাহসী ভূমিকার মাধ্যমে টিকিয়ে রেখেছেন।

25 Years of Abu Jani & Sandeep Khosla

সুজান খানঃ বলিউডের হার্ট থ্রব নায়ক ঋত্বিক রোশন সারা মুম্বাই ও তাঁর ভক্ত লাখ লাখ তরুণী যখন ঋত্বিক বলতে মাতাল ঠিক সে সময় ঋত্বিক ঘোষণা দেন তিনি সুজান খান কে বিয়ে করতে যাচ্ছেন। অতঃপর তাঁরা বিয়ে করেন সুন্দর সুখে সংসার যখন সুজান খান গুছিয়ে নিয়েছেন ঠিক সে সময় ঘটে বিপত্তি। ঋত্বিক যখন অনুরাগ বসুর রোম্যান্টিক প্রেমের ছবি কাইটের শুটিং করছিলেন সে সময় মেক্সিকান লাস্যময়ী বারবারা মোরির সাথে তাঁর সুসম্পর্ক গড়ে উঠে। মিডিয়া এতে পান অন্য রকম গন্ধ তাঁরা ঋত্বিক-বারবারার প্রেমের গল্প ছাপাতে শুরু করে। এতে সুজান খান হতাশ হয়ে পড়েন। এক সময় সুজান খান ঋত্বিকের বাড়ি ছেড়ে বাবা মার সাথে দুই সন্তান কে নিয়ে বসবাস করতে শুরু করেন। পরে অবশ্য সুজান তাঁর সংসার রক্ষায় উদ্যোগী হন তিনি ঋত্বিককে ক্ষমা করেন এবং সংসারে ফিরে আসেন। বর্তমানে তাঁরা সুখেই সংসার করছেন।

Hello Magazine Halll of Fame Award

জয়া বচ্চনঃ বলিউডের মুরুব্বি খ্যাত অমিতাভ বচ্চন ও তাঁর স্ত্রী জয়া বচ্চনকে দেখলে কে বুঝবে তাঁদের সংসারে এক সময় কি যুদ্ধটাইনা হয়েছে। সে সময় অমিতাভ-রেখা-জয়া এমন শিরনাম নিত্য ঘটনা ছিল। এমন খবরও প্রকাশিত হয় যে অমিতাভ সে সময় রেখার সাথে শুটিং এর ফাকে অন্তরঙ্গ সময়ও কাটিয়েছেন অনেক। রেখা তো সে সময় এক অনুষ্ঠানে ঘোষণাই দিয়ে বসেন যে তিনি অমিতাভ কে ভালোবাসেন অমিতাভও তাঁকে ভালোবাসে এতে কে কি বলল তাতে তাঁদের কিছুই যায় আসে না। অপর দিকে জয়া বচ্চন সব ভুলে তাঁর প্রতারক স্বামীকে ক্ষমা করে দেন।

NDTV Awards at Intercontinental Grand

সুনিতা ওহুঝাঃ আপনারা অনেকেই হয়ত সুনিতা ওহুঝার নাম শুনেন নি। সুনিতা ওহুঝা কমেডি হিরো গোবিন্দের স্ত্রী। সুনিতা ওহুঝা তাঁর স্বামীকে অন্য নাইকার সাথে প্রেম করার পরও ক্ষমা করে দিয়েছেন। এক সময় বলিউডে গোবিন্দ ও রানী মুখার্জীর প্রেম কাহিনী নিয়ে অনেক তোলপাড় হয়েছে। সুনিতা সে সময় শান্ত থেকে সব সামলেছেন।

karisma_kapoor_husband

কারিশমা কাপুরঃ রাজা হিন্দুস্তানির কারিশমাকে কেউ ভুলতে পারে? কারিশমা হঠাৎ করেই প্রযোজক  সঞ্জয় কাপুরকে বিয়ে করে ফেলেন। তাঁদের বিয়েটা মুম্বাই মিডিয়াতে অনেক আলোচিত হয় সে সময়। সঞ্জয় কাপুর ও প্রিয়া সাচদেভ এর সাথে অবৈধ সম্পর্কের কথা মুম্বাইয়ে সবাই জানে। ধারণা করা হয় সঞ্জয় কাপুর প্রিয়াকে বিয়ে করেছিলেন, তবে সঞ্জয় প্রিয়ার ডিভোর্সের কোন সংবাদ এখনও কেউ দিতে পারেনি, তারপরও কারিশমা সঞ্জয় কাপুর কে ছেড়ে যান নি। কারিশমা সঞ্জয়ের সাথে এখনও সংসার করছেন।

25 Years of Abu Jani & Sandeep Khosla

টুইঙ্কেল খান্নাঃ এক সময় অক্ষয় কুমারশিল্পা শেটির সুখের সংসারে আগুন লাগে টুঙ্কেলের কারণেই। পরে অক্ষয়  কুমার টুইঙ্কেল কে বিয়ে করেন। যদিও অক্ষয়, টুইঙ্কেল কে বিয়ে করেছেন তারপরও তাঁদের সংসারে গুজব পিছু ছাড়ছেনা। অক্ষয়ের নামে এক এক বার এক এক নায়িকা সাথে অবৈধ সম্পর্কের গুজব রটে। তারপরও সুন্দরী টুইঙ্কেল খান্না অক্ষয় কে ছেড়ে যান না।

সূত্রঃ আই দিভা

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...