The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিম এই ঈদে নিয়ে আসছেন যমজ-১১

দর্শক চাহিদা মাথায় রেখেই ভিন্নধর্মী গল্প নিয়ে এবারও নির্মিত হয়েছে যমজের সিক্যুয়েল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা নাটককে যেনো ভিন্নমাত্রা দিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। প্রতিটি উৎসব-পার্বণে তার নাটক দর্শকদের বিশেষ বিনোদন দিয়ে থাকে। তার কমেডি অভিনয়েও দর্শকরা মুগ্ধ। তিনি এই ঈদে নিয়ে আসছেন যমজ-১১।

মোশাররফ করিম এই ঈদে নিয়ে আসছেন যমজ-১১ 1

মোশাররফ করিম গত কয়েকটি ঈদে ধারাবাহিকভাবে যমজ নাটক নিয়ে আসছেন। তার নাটকের চাহিদা দর্শকদের কাছে থাকে তুঙ্গে। দর্শক চাহিদা মাথায় রেখেই ভিন্নধর্মী গল্প নিয়ে এবারও নির্মিত হয়েছে যমজের সিক্যুয়েল। নাটকের শুটিং অবশ্য এখনও শেষ হয়নি। শেষ মুহূর্তে শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন মোশাররফ করিম।

বাবা কদু আজাদ এবং তার যমজ দুই ছেলে একাব্বর-নেকাব্বর। এই তিনজনের চরিত্রেই রয়েছেন মোশাররফ। তিনজনের চরিত্র তিন রকমের। কৃপণ হলেন বৃদ্ধ বাবা, আর অতিসরল ও অতিচালাক দুই ছেলে। তাই এই নাটকের গল্পে পরতে পরতে হাসির খোরাক।

যমজে এবারও ব্যতিক্রম কিছু থাকছে বলে জানানো হয়েছে। মোশাররফ করিমের বিপরীতে রয়েছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। মোশাররফ করিমের নিজ কণ্ঠে গানও থাকছে এবারের পর্বে। নাটকটির নির্মাতা হলেন আজাদ কালাম। প্রচারিত হবে বেসরকারি টেলিভিশন আরটিভির ঈদ আয়োজনের বিশেষ অনুষ্ঠানে।

নাটকটি সম্পর্কে মোশাররফ করিম বলেছেন, ‘যমজ নাটক দর্শকদের কাছে এমন জনপ্রিয়তা পেয়েছে যে ঈদের আগে থেকেই পরিচালক, আমি এবং চ্যানেল কর্তৃপক্ষের কাছে সিক্যুয়েলের জন্য অনুরোধ আসতে থাকে। দর্শকদের এই বিষয়টিকে আমরা শ্রদ্ধা করি। তাই একের পর এক যমজের সিক্যুয়েল নির্মিত হচ্ছে। এবারের সিক্যুয়েলে দারুণ একটি গল্প থাকবে। দর্শকদের হাসানোর সব উপকরণ তো সেইসঙ্গে থাকছেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...