The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জেমস মার্কিন যুক্তরাষ্ট্রে গান গাইবেন

২৬ জুলাই হতে ৮ সেপ্টেম্বর পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রের কয়েকটি শহরে হবে ‘নগর বাউল জেমস লাইভ ইন ইউএসএ’ শিরোনামের এই ট্যুরটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় সংগীত শিল্পী জেমস মার্কিন যুক্তরাষ্ট্রে গান গাইবেন। জানা গেছে, প্রায় দেড় মাস ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে সংগীত ট্যুর করবেন জেমস।

জেমস মার্কিন যুক্তরাষ্ট্রে গান গাইবেন 1

২৬ জুলাই হতে ৮ সেপ্টেম্বর পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রের কয়েকটি শহরে হবে ‘নগর বাউল জেমস লাইভ ইন ইউএসএ’ শিরোনামের এই ট্যুরটি। এটি আয়োজন করবে স্থানীয় শো টাইম মিউজিক নামে একটি সংগঠন।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আলমগীর খান আলম এই তথ্য নিশ্চিত করেছেন। এই বিষয়ে অনেক আগেই জেমসের সঙ্গে তাঁদের চুক্তিও হয়েছে। ট্যুরে মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে মোট ১৫টি শোতে গান গাইবেন জেমস।

ইতিমধ্যে ১২টি শো চূড়ান্তও হয়েছে। জানা গেছে, সেখানে দুটি করে শো হবে নিউ ইয়র্ক, ফ্লোরিডা, হিউস্টন এবং ক্যালিফোর্নিয়াতে। আর একটি করে শো হবে আটলান্টা, মিশিগান, নিউ জার্সি এবং ওয়াশিংটনে। বাকি ৩টি শো কিছুদিনের মধ্যেই ফাইনাল করা হবে বলে জানানো হয়েছে। ইতিমধ্যেই ট্যুরের টিকিট বিক্রির কাজও শুরু হয়েছে বলে আয়োজক সূত্রে জানানো হয়েছে।

আলমগীর খান আলম বলেন, ‘বাংলাদেশের অন্যতম সংগীতশিল্পী হলেন জেমস। মার্কিন যুক্তরাষ্টেও তাঁর অনেক ভক্ত রয়েছে। সেই প্রবাসী ভক্তদের কথা চিন্তা করেই আমরা ট্যুরের এই আয়োজনটি করছি। বিভিন্ন শহরে শো গুলো হওয়ায় অনেকেই এনজয় করার সুযোগটি পাবেন। আশা করি জেমস ও তাঁর যুক্তরাষ্ট্রপ্রবাসী ভক্তরা ওই সময়টা খুব এনজয় করবেন।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...