The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইশানার নতুন নাটক ‘সম্পর্ক’

‘সম্পর্ক’ নাটকটিতে ইশানা অভিনয় করছেন রাত্রি চরিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিপূর্বে চলচ্চিত্র পরিচালক দেওয়ান নাজমুলের পরিচালনায় ধারাবাহিক নাটকে অভিনয় করেন অভিনেত্রী ইশানা খান। এবার এই নির্মাতার রচনা ও সঞ্জীব দাসের পরিচালনায় নতুন একটি ধারাবাহিক ‘সম্পর্ক’ এ কাজ শুরু করেছেন ইশানা।

ইশানার নতুন নাটক ‘সম্পর্ক’ 1

গত সপ্তাহে নাটকটির শুটিং শুরু হয়েছে। ‘সম্পর্ক’ নাটকটিতে ইশানা অভিনয় করছেন রাত্রি চরিত্রে। এতে ইশানার সঙ্গে আরও অভিনয় করছেন দেওয়ান নাজমুল, শেলী আহসান, রোজ, সোহান খান, হীরা, স্নিগ্ধা শ্রাবণ, রুশাসহ আরো অনেকেই।

নাটকটিতে অভিনয় সম্পর্কে ইশানা বলেন, ‘একটি পারিবারিক গল্পের নাটক এটি। নির্মাতা চেষ্টা করেছেন একটি পরিবারের গল্পকে যথাযথভাবে তুলে ধরার জন্য। আমার চরিত্রটিতে অভিনয় নিয়ে আমি যথেষ্ট সচেতনও ছিলাম এবং আমার বেশ ভালো লেগেছে। নাটকটি দর্শকদেরও ভালো লাগবে আশা করি।’

নির্মাণ সূত্রে জানা যায়, শীঘ্রই এই ধারাবাহিকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারে আসবে। এদিকে ইতিমধ্যেই ইশানা শেষ করেছেন ধারাবাহিক ‘সময়ের গল্প’র কাজও। এই নাটকটি নির্মাণ করেছেন তপু খান। তার পূর্বে ভুবন ও রেফাতের পরিচালনায় ‘চিরকুমারী সংঘ’ নামে নতুন একটি ধারাবাহিকের কাজও শুরু করেন ইশানা। ইতিমধ্যেই বিটিভির জন্য ইশানা অভিনয় করেছেন জুয়েল শরীফ পরিচালিত ‘যাপিত জীবন’ নামের ৭ পর্বের একটি ধারাবাহিক নাটকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...