The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কুমার বিশ্বজিতের গান গেয়েই কী শেষ পর্যন্ত সর্বনাশ হলো নোবেলের?

সারেগামাপা অনুষ্ঠানটি ধীরে ধীরে চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার জি-বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপাতে নোবেল বেশ আলোড়ন সৃষ্টি করেছিলেন। কিন্তু বিচারকদের চ্যালেঞ্জে কি শেষ পর্যন্ত হার হতে চলেছে নোবেলের?

কুমার বিশ্বজিতের গান গেয়েই কী শেষ পর্যন্ত সর্বনাশ হলো নোবেলের? 1

সারেগামাপা অনুষ্ঠানটি ধীরে ধীরে চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে। সেই সঙ্গে জমেও উঠছে অনুষ্ঠানটি। সবকিছুই ঠিক ছিলো। অন্যান্য অংশগ্রহণকারীদের সঙ্গে বাংলাদেশের নোবেল বেশ আলোড়ন সৃষ্টি করেছিলেন। প্রায় প্রতিটি পর্বেই গান গেয়ে বিচারকদের মন জয় করতে সমর্থ হন তিনি। কিন্তু হঠাৎ করে বিচারকদের চ্যালেঞ্জে পড়ে বিপাকে পড়েছেন নোবেল।

এই অনুষ্ঠানে অংশ নিয়ে দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন নোবেল। শুধু নিজের গানের বৈচিত্র্যতায় দুই বাংলায় অসংখ্য ভক্ত সৃষ্টি করতে সক্ষম হয়েছেন ইতিমধ্যেই। তার গানে মজে কোলকাতার একটি সিনেমাতে গান গাওয়ার সুযোগ করে নিয়েছেন নোবেল।

গত সপ্তাহের দুটি এপিসোডে তিনি না থাকলেও আগামী সপ্তাহে আবারও গাইবেন নোবেল। কি গান গাইবেন? সোশ্যাল মিডিয়ার কল্যাণে জানা যায় যে, বিচারকদের ইচ্ছায় নোবেলকে গাইতে হবে পাহাড়ি এবং খাম্বাজ রাগের একটি গান।

এই চ্যালেঞ্জ নোবেলের দিকে ছুড়ে দিয়েছেন অনুষ্ঠানের বিচারক মোনালি ঠাকুর। তবে নোবেল কোন গানটি গাইবেন, সেটা সোশ্যাল মিডিয়ার কল্যাণেই প্রকাশ পেয়েছে। তাছাড়া টিভিতেও এ্যাড দেখানো হচ্ছে।

এই পর্বে কুমার বিশ্বজিতের গাওয়া ‘যেখানে সীমান্ত তোমার’ গানটি নিয়ে হাজির হবেন নোবেল। বাংলাদেশে তুমুল জনপ্রিয় এই গানটি লিখেছেন কাওসার আহমেদ এবং সুর করেছেন লাকী আখন্দ।

ইতিমধ্যে গানের ট্রেলার অংশ সোশ্যাল মিডিয়ায় ঘুরে ফিরছে। তবে যে চ্যালেঞ্জ মোনালি ঠাকুর ছুড়ে দিয়েছিলেন ওই অনুষ্ঠানে, সেই রাগের গান কি ‘যেখানে সীমান্ত তোমার?’ বিষয়টি নিয়ে ব্যাপকভাবে শুরু হয়েছে তর্ক-বিতর্ক।

অনেকেই বলছেন যে, মোনালি ঠাকুরের চ্যালেঞ্জে নাকি হেরে যাবেন নোবেল। কেনোনা নোবেলের গাওয়া ওই গানটি পাহাড়ি ও খাম্বাজ রাগের গান নয়। আসলেও কী তাই? কুমার বিশ্বজিতের গান গেয়েই কী শেষ পর্যন্ত সর্বনাশ ডেকে আনবেন নোবেল?

তবে এর সঠিক উত্তর জানতে হলে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে দর্শকদের অর্থাৎ আগামী পর্ব পর্যন্ত।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...