The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মেঘলার নতুন তেলেগু ছবি ‘ইয়্যারা চ্যারা’

প্রথম ছবিতেই সেখানকার নির্মাতাদের নজরে চলে আসেন মেঘলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশী অভিনেত্রী মেঘলার নতুন তেলেগু ছবি ‘ইয়্যারা চ্যারা’। তেলেগু ছবিতে মেঘলার অভিষেক ঘটে ‘সাকালাকালা ভাল্লাবুডু’ চলচ্চিত্রে। চলতি বছরের ১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পায় ভারতে।

মেঘলার নতুন তেলেগু ছবি ‘ইয়্যারা চ্যারা’ 1

বাংলাদেশী মেয়ে মেঘলা মুক্তা ইতিপূর্বে অভিনয় করেছেন যৌথপ্রযোজনায় নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ এবং ‘নবাব’ চলচ্চিত্রে। গত বছর দেশের গণ্ডি পেরিয়ে অভিষেক ঘটে তেলেগু ছবিতে। তেলেগুতে তার প্রথম ছবির নাম ‘সাকালাকালা ভাল্লাবুডু’। এ বছরের ১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পায় ভারতে।

প্রথম ছবিতেই সেখানকার নির্মাতাদের নজরে চলে আসেন মেঘলা। যে কারণে চুক্তিবদ্ধ হন নতুন আরেকটি ছবিতে। এবার মেঘলা মুক্তা জানিয়েছেন তার নতুন ছবির খবর। তার নতুন ছবির নাম ‘ইয়্যারা চ্যারা’।

ইতিমধ্যেই শুটিং শুরু করেছেন ছবিটির। ছবিটির পরিচালক হিসেবে থাকছেন সুমন। ভৌতিক গল্পের এই ছবির নিজের অংশের বেশির ভাগ কাজ শেষ করে বাংলাদেশ ফিরেছেন মেঘলা। ছবিটিতে মেঘলার নায়ক হিসেবে রয়েছেন শ্রীকান্ত।

সংবাদ মাধ্যমকে মেঘলা মুক্তা জানিয়েছেন, নতুন কাজটি নিয়ে আমি দারুণ আশাবাদী। এটির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী সুমন ভেনকাটাডরিও আমার অভিনয়ে বেশ খুশি। ‘হায়দরাবাদের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। আমার সঙ্গে এই চলচ্চিত্রে নায়ক হিসেবে থাকছেন শ্রীকান্ত। আমার বিশ্বাস তেলেগু ইন্ডাস্ট্রিতে খুব দ্রুত আমার একটা শক্ত অবস্থান তৈরি হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...