The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এলিয়েনের মতো দেখতে হলেও এলিয়েন নাকি অন্য কিছু? [ভিডিও]

মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা ভিভিয়ান গোমেজের বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখলে যে কেওই চমকে উঠতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এলিয়েনের কথা উঠে আসলেই কেমন যেনো একটা অন্যরকম অনুভূতির সৃষ্টি হয়। পৃথিবীতে এলিয়েনদের নিয়ে কম গবেষণাও হয়নি। এবার দেখা গেলো এলিয়েনের মতোই একটি জিনিস কিন্তু আসলেও এলিয়েন নাকি অন্য কিছু?

এলিয়েনের মতো দেখতে হলেও এলিয়েন নাকি অন্য কিছু? [ভিডিও] 1

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বাড়ির সিসিটিভি ফুটেজে ধরা পড়লো অদ্ভূত এমন এক দৃশ্য। এমন কিছু দেখে কিছুতেই যেনো বিশ্বাস করতে পারছিলেন না বাড়ির মালিক। তিনি বেশ কিছুটা সময় থমকে ছিলেন। কি ছিল সেই ফুটেজে যা প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়?

৮ সেকেন্ডের ওই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৫০ লাখ বার দেখাও হয়ে গেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা ভিভিয়ান গোমেজের বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখলে যে কেওই চমকে উঠতে পারেন। কেও কেও আবার ভয়ও পেতে পারেন এমন একটি দৃশ্য দেখে।

ভিডিওর প্রথমেই দেখা যাচ্ছে মানুষের মতো একটি অবয়ব। তারপর ক্যামেরার সামনে চলে আসে সেই অবয়বটি। তারপরই দেখা গেলো সেটি নেচে বেড়াচ্ছে। ভালো করে দেখলে মনে হবে যেনো এটি কোনও ভিনগ্রহের প্রাণী। ফেসবুকে ওই ভিডিওটি পোস্ট করে ভিভিয়ান আরও লিখেছেন, রবিবার সকালে ক্যামেরায় ধরা পড়া এই ভিডিওটি তিনি দেখতে পান। এটি আসলে কি তা বোঝার চেষ্টা করছেন তিনি।

তবে অবাক করার বিষয় হলো তার বাড়ির অন্য দু’টি ক্যামেরায় নাকি এই দৃশ্যটি ধরাই পড়েনি! ফুটেজটি দেখে নানাজন নানা মতও দিয়েছেন। কারও দাবি কোনও বাচ্চা হয়তো মাথায় কিছু একটা পরে এমনভাবে দৌড়াচ্ছে। আবার কারও ধারণা মতে, এটি ভিন গ্রহের কোন প্রাণীও হতে পারে। আবার কেও বলছেন, এটা নিশ্চয়ই ভূত-পেত হতে পারে! এই জিনিসটিকে হ্যারি পটারের ‘ডবি’র সঙ্গেও তুলনা করছেন অনেকেই!

দেখুন ভিডিওটি

So I woke up Sunday morning and saw this on my camera and am trying to figure out…what the heck?? First I saw the shadow walking from my front door then I saw this thing….has anyone else seen this on their cameras?? The other two cameras didn’t pick it up for some reason.

Posted by Vivian Gomez on Thursday, June 6, 2019

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...