The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইমরান-পড়শীর ‘আবদার’ এ ব্যাপক সাড়া

ইমরান-পড়শীর ‘আবদার’ গানটি সিডি চয়েসের ব্যানারে প্রকাশ করা হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গানটি প্রকাশ পেয়েছিলো ঈদ উপলক্ষে। ঈদের বিশেষ চমক হিসেবে প্রকাশ করা হয় জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান ও পড়শীর নতুন গান ‘আবদার’। এই গানে ব্যাপক সাড়া পেয়েছেন তারা।

ইমরান-পড়শীর ‘আবদার’ এ ব্যাপক সাড়া 1

ইমরান-পড়শীর ‘আবদার’ গানটি সিডি চয়েসের ব্যানারে প্রকাশ করা হয়। গানটির ভিডিওতে পারফর্ম করেছেন শিল্পীরা নিজেরাই।

এদিকে ভিডিওসহ গানটি প্রকাশের পর পরই ইউটিউবে ব্যাপক ভালো সাড়া ফেলেছে। ঈদের গানগুলোর মধ্যে এ পর্যন্ত এগিয়ে রয়েছে ইমরান-পড়শীর ‘আবদার’ গানটি। ইতিমধ্যেই প্রায় ছয় লাখ দর্শক গানটি উপভোগ করেছেন। গানটির কথা হলো- ‘তুই ছাড়া কেও বোঝেনা এই মনের আবদার, তাইতো ছুটে আসি রোজ আমি বার বার…’

রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। ভিডিও পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। এর মাধ্যমে দীর্ঘদিন পর ইমরান-পড়শী জুটির নতুন গানের ভিডিও প্রকাশ পেলো।

এই বিষয়ে ইমরান বলেছেন, অনেক দিন পর আমার সঙ্গে পড়শীর গান প্রকাশ পেয়েছে। ভিডিওতেও আমরাই পারফর্ম করেছি। ‘আবদার’ গানটি নিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া মিলছে। তাই সিডি চয়েসসহ গানটির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ দিতে চাই। আমার কৃতজ্ঞতা শ্রোতা-ভক্তদের প্রতিও।

ইমরান-পড়শীর ‘আবদার’ এ ব্যাপক সাড়া 2

গানটি সম্পর্কে পড়শী বলেন, ইমরান ভাইয়ার সঙ্গে ‘আবদার’ গানটি আগেই করা হয়েছিলো। এবার ভিডিওসহ প্রকাশ পেলো। খুব ভালো সাড়াও পাচ্ছি। সবাই প্রশংসা করছেন গানটির। আমার মনে হয় সময়ের সঙ্গে সঙেগ্ আরও ভালো অবস্থানে যাবে এই গানটি।

দেখুন গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...