The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পাসওয়ার্ড ছাড়াই ওয়াইফাই কানেক্ট করবেন কীভাবে?

বর্তমান সময় প্রায় সবাই ইন্টারনেটের সঙ্গে যুক্ত থাকেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইন্টারনেট এখন কেবল যোগাযোগেরই মাধ্যমই নয়। এর সঙ্গে সংযুক্ত থাকার অর্থ হলো বিশ্বের সব খবর হাতের মুঠোয়। সেজন্য থাকতে হবে ইন্টারনেট। আজ জেনে নিন পাসওয়ার্ড ছাড়াই ওয়াইফাই কানেক্ট করবেন কীভাবে।

পাসওয়ার্ড ছাড়াই ওয়াইফাই কানেক্ট করবেন কীভাবে? 1

বর্তমান সময় প্রায় সবাই ইন্টারনেটের সঙ্গে যুক্ত থাকেন। তবে কখনও কখনও আমাদের মনে হয় যে মোবাইল ফোনের ডেটা যথেষ্ট পরিমাণ নয়, ওয়াইফাই হলেই বোধহয় ভালো হতো।

আমরা অনেক সময় অন্য কারও বাড়িতে গিয়ে তাদের ওয়াইফাই-এর পাসওয়ার্ড জিজ্ঞেস করা থাকি, অথবা কেও কেও আবার আমাদের বাড়িতে এসেও সেটা করে। আপনারা কী জানেন যে আপনাকে কারও কাছ থেকে পাসওয়ার্ড জিজ্ঞেস না করেও আপনি তাদের ওয়াইফাই ব্যবহার করতে পারেন?

এমন একটি পদ্ধতি রয়েছে যার সাহায্য আপনি খুব সহজেই অন্য যে কারও ওয়াইফাই ব্যবহার করতে পারবেন। সেক্ষেত্রে আপনার পাসওয়ার্ডও লাগবে না। সেজন্য আপনাকে ফলো করতে হবে কিছু সামান্য নিয়ম কানুন।

আপনার মোবাইল ফোনটা হতে হবে অ্যান্ড্রয়েড ফোন। ফোনের প্রসেসর ও র‍্যাম ভালো হলেই বেশি ভালো। আপনার অ্যান্ড্রয়েড ফোনটা রুটেড হওয়াও এখানে আবশ্যক। যে ওয়াইফাই আপনি ব্যবহার করতে চান তার স্পিডও ভালো হওয়া প্রয়োজন।

এর সমাধান হলো আপনি ডাব্লিউপিএস অ্যাপ দিয়েই যে কারও ফোনের ওয়াইফাইপাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। তার জন্য প্রথমে অ্যাপটি আপনাকে ডাউনলোড করতে হবে। তখন অ্যাপে দেখতে পাবেন ডাব্লিউপিএস সিকিউরিটি দেওয়া অনেকগুলো ওয়াইফাই অপশন দেখাচ্ছে।

ডাব্লিউপিএস সাপোর্টেড বলে আপনাকে পৃথক করে কোনো পাসওয়ার্ড টাইপও করতে হবে না। শুধুমাত্র কানেক্ট করুন যে কোনও একটার সঙ্গে। তারপর আপনার যা ইচ্ছে! ডাউনলোড, আপডেট- যা খুশি করতে পারেন ইচ্ছা স্বাধীনভাবে।

Loading...