The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জীর্ণ রূপে এই অভিনেত্রী আসলে কে?

এই সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ময়লা পানির সামনে ময়লা কাপড়ে পাগলীর বেশে এক অসহায়ের মতো বসে রয়েছে এ্ক নারী তিনি আসলে কে? আপনি কি চিনতে পারছেন?

জীর্ণ রূপে এই অভিনেত্রী আসলে কে? 1

তিনি আর কেও নন, তিনি এই সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী! গত সপ্তাহ হতে ছবিটি সোশ্যাল মিডিয়া’তে দেখা যাচ্ছে। জনপ্রিয় এই অভিনেত্রীর এই হাল দেখে সবাই যেনো বিস্মিত! এমন দৃশ্যটি আসলে বাস্তবে নয়। নতুন নাটক ‘পতঙ’ এর জন্য তার নতুন রূপ এটি।

নাটকে নতুন নতুন রূপ এবং চরিত্র নিয়ে নিয়মিত হাজির হচ্ছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এবারেই প্রথমবারের মতো জীর্ণ রূপে অভিনয় করছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাটকের একটি স্থিরচিত্র শেয়ার করে মেহজাবীন লিখেছেন ‘পতঙ্গ’। সবাই বিস্মিয় ওই ছবিটি দেখে। মন্তব্যের ঘরও ক্রমেই বেশ ভারি হচ্ছে। বর্তমানে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিংও চলছে।

এদিকে, গত ঈদেও ‘বড় ছেলে’ খ্যাত অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর বেশকিছু নাটক ব্যাপক আলোচিত হয়েছে। তারমধ্যে উল্লেখযোগ্য নাটক হলো, ‘ভাইয়া’, ‘২২ শে এপ্রিল’, ‘শেষটা সুন্দর’, ‘মুঠো ফোন’, ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা’, ‘টম এন্ড জেরি ২’, ‘আনোয়ার দ্য প্রোডাকশন বয়’, ‘এই শহরে ভালোবাসা নেই’, ‘আগুন’ ইত্যাদি নাটক। অভিনয়ের পাশাপাশি তিনি বিজ্ঞাপনেও বেশ সরব রয়েছেন।

Loading...