The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিদেশে নিতে আপন বোনকে বিয়ে করলো ভাই!

ভারতের পাঞ্জাব প্রদেশে ঘটেছে এমন বিদঘুটে ঘটনাটি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে কথা শোনাও পাপ এমন কাজ করেছেন ভারতের এক ব্যক্তি। তিনি তার নিজের বোনকে বিয়ে করেছেন কোর্টে গিয়ে। উদ্দেশ্য একটাই তা হলো বোনকে বিদেশে নিয়ে যাওয়া!

বিদেশে নিতে আপন বোনকে বিয়ে করলো ভাই! 1

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অস্টেলিয়ার ভিসা পেতে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের আপন ভাই। এই ঘটনায় নড়ে-চড়ে বসেছে ভারতীয় পুলিশ প্রশাসন। ভারতের পাঞ্জাব প্রদেশে ঘটেছে এমন বিদঘুটে ঘটনাটি!

ভারতের সংবাদমাধ্যম এই তথ্যটি নিশ্চিত করেছে। সংবাদে বলা হয়, ওই মেয়ের ভাই স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন। তাই বোনকেও অস্ট্রেলিয়া নাগরিকত্ব পাইয়ে দিতে পরিচয় গোপন করে পাঞ্জাব কোর্টে গিয়ে বিয়ে করেন তারা। তারপর তার বোনের অস্ট্রেলিয়ার ভিসা নিশ্চিত হয়ে যায় বলে জানা গেছে।

এই ঘটনার তদন্তে থাকা পুলিশ কর্মকর্তা জয় সিংহ বলেন, তদন্ত করে জানতে পেরেছি মেয়েটি ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে বর্তমানে অস্ট্রেলিয়ার নাগরিক। তারা আপন ভাই বোনের পরিচয় দেয়। এমনকি মেয়েটি কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় গিয়েছিলো এবং সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয়েই ছিল।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, কেবল বিদেশে যাওয়ার জন্য তারা সমাজ, আইন এবং ধর্মীয় বিধিনিষেধের সঙ্গে প্রতারণা করেছেন। মিথ্যা পরিচয় দিয়ে তারা অস্ট্রেলিয়া কর্তৃপক্ষকেও প্রতারিত করেছেন। আমরা তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রেখেছি। তবে তারা পালিয়ে বেড়াচ্ছেন। মানুষ বিদেশে যাওয়ার জন্য নানা রকম ফন্দি-ফিকির করে। তবে এমন প্রতারণার কথা এবারই প্রথম শুনেছি। আমরা সত্যিই আশ্চর্য হয়েছি। মানুষ বিদেশে যাওয়ার জন্য এতো নিচে নামতে পারে!

Loading...