The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এ মাসে মুক্তির অপেক্ষায় রয়েছে ৪টি সিনেমা

মুক্তি অপেক্ষায় রয়েছে 'অবতার', 'অনুপ্রবেশ' 'আকাশমহল' ও 'প্রেমচোর' চলচ্চিত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রোজার ঈদের পরে আবারও দেশীয় সিনেমার অভাবে ভুগছে দেশের সিনেমা হলগুলো। যদিও আভাস মিলেছে জুলাইয়ে কেটে যাবে এই মন্দাবস্থা। কারণ হলো মুক্তির অপেক্ষায় রয়েছে ৪টি সিনেমা।

এ মাসে মুক্তির অপেক্ষায় রয়েছে ৪টি সিনেমা 1

রোজার ঈদের পরে আবারও দেশীয় সিনেমার অভাবে ভুগছে দেশের সিনেমা হলগুলো। যদিও আভাস মিলছে জুলাইয়ে কেটে যাবে এই মন্দাবস্থা। কারণ হলো মুক্তির অপেক্ষায় রয়েছে ৪টি সিনেমা।

তাই আশা করা হচ্ছে যে, এ মাসে পুরোনোদের পাশাপাশি রুপালী পর্দায় দেখা মিলবে বেশ কিছু নতুন মুখের। এই প্রথমবার একসঙ্গে বড় পর্দায় আসছেন নীরব এবং সোহানা সাবা। ৫ জুলাই ৩৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘আব্বাস’।

পুরানো ঢাকায় বেড়ে ওঠা এক তরুণের গল্পে নির্মান করেছেন নিজের তৃতীয় ছবি পরিচালনা করেছেন সাইফ চন্দন। অনাথ এক কিশোর কীভাবে এলাকার মধ্যে ত্রাস হয়ে ওঠে; সে গল্পই মূলত উঠে এসেছে ‘আব্বাস’ চলচ্চিত্রটিতে।

বাংলাদেশের ‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে প্রতিযোগিতায় নেমেছে কোলকাতার ‘কিডন্যাপ’। ৫ জুলাই মুক্তি পেয়েছে দেবের এই সিনেমাটি।

নারী পাচারের গল্পে নির্মিত এই সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পায় গত রোজার ঈদে। যেখানে দেবের নায়িকা ছিলেন রুক্মিনী। অপরদিকে ‘অবতার’ চলচ্চিত্র নিয়ে চলতি মাসে প্রেক্ষাগৃহে আসবেন মাহিয়া মাহী। আগামী ১৯ জুলাই মুক্তি পাবে এই সিনেমাটি।

মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে লড়াইয়ের গল্পে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন হাসান শিকদার। এই চলচ্চিত্রে মাহীর বড় ভাইয়ের ভুমিকায় অভিনয় করেছেন আমিন খান। ‘অবতার’র সঙ্গে একই দিন আলোর মুখ দেখবে ‘অনুপ্রবেশ’ চলচ্চিত্রটি।

পরাবাস্তববাদী গল্পে নির্মিত চলচ্চিত্র ‘অনুপ্রবেশ’। কাহিনী ও চিত্রনাট্যের পাশাপাশি এটি পরিচালনাও করেছেন তাপস কুমার দত্ত। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই নতুন মুখ আনোয়ার সায়েম এবং সানজিয়া ইসলাম।

জুলাইয়ে মুক্তির মিছিলে থাকা আরেকটি চলচ্চিত্র হলো ‘প্রেমচোর’। টিনএজ প্রেমের গল্পে ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ‘প্রেমচোর’ দিয়েই ঢালিউডে অভিষেক হতে চলেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের পুত্র শান্ত খানের। পর্দায় তার নায়িকা হিসেবে দেখা যাবে ভারতের পাঞ্জাবের অভিনেত্রী নেহা আমানদীপ।

এ মাসে মুক্তির অপেক্ষায় রয়েছে ৪টি সিনেমা 2

এদিকে জুলাইয়ে ছবি মুক্তির তালিকায় আরও যে চলচ্চিত্র রয়েছে তা হলো পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’। এই চলচ্চিত্রটি মুক্তির তারিখ এখনও জানানো হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...