The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিবের ছবি হতে বাদ পড়লেন বুবলী!

আগামী ১৫ জুলাই মহরতের মধ্যদিয়ে ছবির শুটিং শুরু হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশ কয়েক বছর ধরে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিবের হাত ধরে দুই ছবি দিয়ে রূপালি পর্দায় পা রাখা এই অভিনেত্রী ইতিমধ্যেই উপহার দিয়েছেন বেশ কিছু চলচ্চিত্র। তবে এবার শাকিবের নতুন একটি ছবিতে বাদ পড়তে চলেছেন বুবলী।

শাকিবের ছবি হতে বাদ পড়লেন বুবলী! 1

এবার ভাঙতে চলেছে শাকিব-বুবলী জুটি! এমন খবর শোনা যাচ্ছে বিভিন্ন সংবাদ মাধ্যমগুলোতে। গুণী নির্মাতা কাজী হায়াতের ৫০তম চলচ্চিত্র ‘বীর’-এ শাকিবের বিপরীতে ভাবা হচ্ছে নতুন কোনো নায়িকার কথা।

এই ছবির সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, ‘আগামী ১৫ জুলাই মহরতের মধ্যদিয়ে ছবির শুটিং শুরু হবে। ছবির অভিনয় শিল্পীদের ঘিরে অনেক চমক থাকবে। ওইদিনই বিষয়গুলো সবার সামনে তুলে ধরা হবে।’

নায়িক সম্পর্কে তিনি বলেন, ‘শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন, তা আমরা এখনও চূড়ান্ত করিনি। বিষয়টি নিয়েও কথা হচ্ছে। এমনও হতে পারে, নায়িকার অংশ বাদ দিয়েই আমরা শুটিং এগিয়ে নেবো।’

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে যে, নির্মাতা কাজী হায়াতের মতামতকে প্রাধান্য দিয়ে নবাগত নায়িকার কথা চিন্তা-ভাবনা করছেন প্রযোজকরা।

উল্লেখ্য, গত মাসে একসঙ্গে ৪টি ছবি করার কথা ঘোষণা দেন চিত্রনায়ক ও প্রযোজক শাকিব খান। এগুলো হলো- ‘বীর’, ‘ফাইটার’, ‘পাসওয়ার্ড-২’ এবং ‘প্রিয়তমা’। সবগুলো ছবি প্রযোজনা করছেন শাকিব খান এবং মোহাম্মদ ইকবাল।

শাকিবের ছবি হতে বাদ পড়লেন বুবলী! 2

ইতিপূর্বে গত ডিসেম্বরে ছবির গান রেকর্ডিংয়ের মধ্যদিয়ে শুরু হয় ‘বীর’ চলচ্চিত্রের কাজ। যে গানটিতে কণ্ঠ দেন শাকিব খান নিজেই। তবে হঠাৎ নির্মাতা কাজী হায়াৎ অসুস্থ হয়ে পড়লে থেমে পড়ে ছবির কাজ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...