The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

যুবকদের খেলা থামিয়ে গরুর ফুটবল খেলা দেখলে বিস্মিত হবেন! [ভিডিও]

সম্প্রতি এমনই এক বিচিত্র ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক কথায় বলা যায় বিস্ময়কর। এমন ঘটনা এর আগে কেও কখনও দেখিনি। তেমনই একটি ঘটনা ওয়েব দুনিয়ায় এখন ভাইরাল। কারণ গরুর ফুটবল খেলা বা সেটি আকড়ে রাখা এটিই প্রথম!

যুবকদের খেলা থামিয়ে গরুর ফুটবল খেলা দেখলে বিস্মিত হবেন! [ভিডিও] 1

মানুষ নয় স্বয়ং গরুই যেনো খেলছে ফুটবল। মাঠজুড়ে বলটি নিয়ে আয়েশি ভঙ্গিতে বল নিয়ন্ত্রণ করছে গরু, কেও তার কাছে গিয়ে বল নিতে এলেই তেড়ে আসছে! আবার কখনও এই প্রান্ত তো আরেকবার অন্যপ্রান্ত। সম্প্রতি এমনই এক বিচিত্র ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, যা নিয়ে শুরু হয়েছে এক তোলপাড়।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলেছে, ভারতের গোয়ার একটি এলাকায় কয়েকজন কিশোর মাঠে ফুটবল খেলছিলো, সেই সময় হাজির হয় গরুটি। খেলার এক পর্যায়ে প্রবল বেগে ছুটে আসা বলটি গরুর সামনে গিয়ে যেনো থেমে যায়। বলটি তখন নিজের দখলে নিয়ে নিয়ন্ত্রণে নেয় গরুটি। তার কাছে বলটি নিতে এলেই যেনো তেড়ে আসছে গরুটি।

ভিডিওতে দেখা যায় যে, কখনও কখনও সে সামনের দু’পা দিয়ে বলটাকে চেপেও ধরছে। আবার কখনও একটু একটু করে বলটি এগিয়ে নিয়ে যাচ্ছে। ছেলেগুলো বল আনতে গরুটির কাছে গেলেই তাদের দিকে তেড়ে আসে গরুটি। একবার যুবকরা বলটি নিয়ে নিলে তখন কিভাবে তেড়ে আসে তা দেখলে সত্যিই আশ্চর্য হতে হয়।

এই মজার ঘটনাটির ভিডিওটি প্রথম শেয়ার করেন ভারতীয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...