The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদের নাটক-টেলিফিল্ম ও উপস্থাপনায় দেখা যাবে রিচি সোলায়মানকে

ইতিমধ্যেই তিনি যোগ দিয়েছেন শুটিংয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের ব্যস্ততম অভিনেত্রী রিচি সোলায়মান স্বামী ও দুই সন্তান নিয়ে বসবাস করেন আমেরিকায়। গত ১৩ জুন তিনি সন্তানদের নিয়ে দেশে ফিরেছেন। ঈদের নাটক-টেলিফিল্ম ও উপস্থাপনায় দেখা যাবে রিচি সোলায়মানকে।

ঈদের নাটক-টেলিফিল্ম ও উপস্থাপনায় দেখা যাবে রিচি সোলায়মানকে 1

আসছে কোরবানি ঈদে বেশকিছু নাটক-টেলিছবিতে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মানকে। ইতিমধ্যেই তিনি যোগ দিয়েছেন শুটিংয়ে। তবে এবার তিনি ক্যারিয়ারের নতুন এক পরিচয়েও যোগ হচ্ছেন। আর সেটি হলো উপস্থাপিকার ভূমিকা। একটি ভিন্ন ঘরানার অনুষ্ঠানে তাকে উপস্থাপনা করতে দেখা যাবে এবার। ক্যারিয়ারে এই প্রথমবার তিনি কোনো অনুষ্ঠানে উপস্থাপনা করতে চলেছেন।

ওই অনুষ্ঠানটির শুটিংও চলছে এফডিসিতে। এই বিষয়ে রিচি বলেছেন, ‘নতুন কিছু করতে গেলে সবসময়ই ভালো লাগে। উপস্থাপনা করার প্রস্তাব আগেও পেয়েছি। তবে নানা কারণে করা হয়ে উঠেনি। ভালো লাগছে এবার ব্যাটে বলে মিলে যাওয়ায় কাজটি করতে পারছি বলে।’

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান একাধারে বিজ্ঞাপন এবং নাটকে কাজ করে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন। তার এই দীর্ঘ ক্যারিয়ারে দেড় শতাধিক খণ্ড নাটকে দেখা গেছে তাকে। ৪০টিরও বেশি ধারাবাহিক নাটকে কাজ করেছেন রিচি। বড় পর্দায় রিচির অভিষেক ঘটেছিলো শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নীরব প্রেম’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...